রবিবার ৫ ফেব্রুয়ারী ২০২৩
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 3 » জামিনে মুক্তি পেলেন বিএনপি নেতা মোস্তাক মিয়া


জামিনে মুক্তি পেলেন বিএনপি নেতা মোস্তাক মিয়া


আমাদের কুমিল্লা .কম :
25.01.2023

সোহাইবুল ইসলাম সোহাগ ।। পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় পল্টন থানায় দায়ের করা মামলায় ১মাস ১৬ দিন পর সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় কেরানিগঞ্জের জেলখানা থেকে জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া।

এর আগে আদালতে বিএনপি নেতা মোস্তাক মিয়ার জামিন আবেদন করলে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিনের আদেশ দেন।
আাদলত থেকে বের হওয়ার পর মোস্তাক মিয়াকে নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন।
এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারন সম্পাদক তারেক মুন্সি, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোস্তফা জামান,কুমিল্লা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ শওকত আলী বকুল,কুমিল্লা মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রেজাউল হক আঁখি, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি সদস্য জামাল খন্দকার,কুমিল্লা মহানগর কৃষকদলের সদস্য সচিব ইকরাম হোসেন তাজ,কুমিল্লা দক্ষিণ জেলা কৃষক দলের হামিদ সুমন, কুমিল্লা দক্ষিণ জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক এয়ার জামালাসহ কুমিল্লা উত্তর জেলার নেতৃবৃন্দ।