শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » আগামী ৩০ সালে বাংলাদেশের কোথাও গরীব বলতে কেউ থাকবে না-এমপি বাহার


আগামী ৩০ সালে বাংলাদেশের কোথাও গরীব বলতে কেউ থাকবে না-এমপি বাহার


আমাদের কুমিল্লা .কম :
04.10.2023

সোহাইবুল ইসলাম সোহাগ ।। কুমিল্লা সদর আসনের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, কুমিল্লার মানুষ কার দয়ায় আছে! শেখ হাসিনার দয়ায় আছে। হাজার হাজার মা-বোনদের ভাতার কার্ড করে দিয়েছে এই শেখ হাসিনা। কক্সবাজার রেললাইনসহ যা দেখছেন সব কিছু ৪১ সালের আলামত। আর আমি যখন পৌরসভা নির্বাচন করেছিলাম তখন আমি অনেক তরুন ছিলাম। আমার সাথে বড়দের মধ্যে মফিজুর রহমান বাবলু ভাই (বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান) ছাড়া আর কেউ তেমন বড় ছিলো না। তখন অনেক বড় বড় নেতাদের প্রত্যাখান করে জনগণ আমাকে ভোট দিয়ে পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত করেছিলো। আমি নির্বাচিত হয়ে সকল লোভ-লালসা প্রত্যাখান করে কুমিল্লার মানুষের জন্য কাজ শুরু করেছিলাম। এরপর থেকে আমাকে কুমিল্লার মানুষে ভালোবাসতে শুরু করেছে। গতকাল মঙ্গলবার নগরীর ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি বাহার আরও বলেন, পদ্মা ব্রীজ করে দিয়েছে শেখ হাসিনা। এখানে একটি টাকাও দূর্নীতি হয়নি। এখন এই ব্রীজটি দিয়ে জনগন আসা-যাওয়া করছে। শুধু তাই নয় কর্ণফুলী ট্যানেল মানে পানির নিচে রাস্তা করে দিয়েছে শেখ হাসিনা। একটি জাতীকে ধ্বংস করার জন্য জাতীর জনককে হত্যা করেছে। এই হত্যার মাধ্যমে জাতীকে যখন ধ্বংস করতে চেয়েছিলো, ঠিক তখনই জাতীর ক্রান্তিলগ্নে বাঙালি জাতীর হাল ধরেছেন। হাল ধরার পর আজকে দেশের কি অবস্থা। আগামী ৩০ সালে বাংলাদেশের কোথাও গরীব বলতে কেউ থাকবেনা।
সম্মেলনে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. ওমর ফারুক, আবিদুর রহমান জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নূরুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডাঃ তাহসিন বাহার সূচনা, কোষাধ্যক্ষ আলী মনসুর ফারুক প্রমুখ।