শুক্রবার ১২ GwcÖj ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস অভিযানে ৪০টি সংযোগ বিচ্ছিন্ন


ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস অভিযানে ৪০টি সংযোগ বিচ্ছিন্ন


আমাদের কুমিল্লা .কম :
24.02.2024

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া ।।
ব্রাহ্মণবাড়িয়া অভিযান পরিচালনা করে ৪০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৮শত ফুট অবৈধ গ্যাস পাইপ উত্তোলন, এক কিলোমিটার অবৈধ গ্যাস লাইনের নেটওয়ার্ক নিষ্ক্রিয় করা হয়েছে।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সদর উপজেলার রামরাইলে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি’র প্রধান কার্যালয়ের ভিজিলান্স টিম এবং ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের একটি দল যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।
অভিযানে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি প্রধান কার্যালয়ের ভিজিলেন্স টিমের উপ মহাব্যবস্থাপক প্রকৌশলী জাহাঙ্গীর বাদশা, ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের উপ মহাব্যবস্থাপক মোহাম্মদ শাহ আলম, ব্যবস্থাপক জসীমউদ্দীন, সহকারী প্রকৌশলী নূর মোহাম্মদ, সহকারী প্রকৌশলী তারিকুল ইসলাম ও ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
বাখরাবাদের একটি সূত্র জানায়—ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া বিল আদায়ের লক্ষ্যে সাড়াশি অভিযান পরিচালনা করছে বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের পাশাপাশি প্রধান কার্যালয়ের ভিজিল্যান্স টিম। এরই মধ্যে শহর, সদর উপজেলা, ও সরাইল উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করা হয়েছে। ক্রমান্বয়ে বাখরাবাদের আওতাধীন সবগুলো পাড়া-মহল্লা-গ্রাম পরিদর্শনের কাজ চলমান আছে।
বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি জেলার আঞ্চলিক কার্যালয়ের উপ মহাব্যবস্থাপন প্রকৌশলী মোহাম্মদ শাহ আলম বলেন,রামরাইলে আজকের অভিযানে ৪০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৮শত ফুট অবৈধ গ্যাস পাইপ উত্তোলন, এক কিলোমিটার ১ইঞ্চি অবৈধ গ্যাস লাইনের নেটওয়ার্ক নিষ্ক্রিয় করা হয়েছে।পাশাপাশি অবৈধ গ্যাস সংযোগ চিহ্নিত করনে ও বকেয়া বিল আদায়ে আমাদের টিম ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে।