মঙ্গল্বার ৯ GwcÖj ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » জেলা উপজেলার খবর » বরুড়ায় মাদ্রাসার স্টোর রুম থেকে ক্ষতবিক্ষত শিশুর লাশ উদ্ধার #মাদরাসার বাবুর্চি হত্যা করেছে- শিশুর মামা #বাবুর্চি জাহাঙ্গীরকে আটক করলে হত্যার রহস্য উদঘাটন হবে-ওসি


বরুড়ায় মাদ্রাসার স্টোর রুম থেকে ক্ষতবিক্ষত শিশুর লাশ উদ্ধার #মাদরাসার বাবুর্চি হত্যা করেছে- শিশুর মামা #বাবুর্চি জাহাঙ্গীরকে আটক করলে হত্যার রহস্য উদঘাটন হবে-ওসি


আমাদের কুমিল্লা .কম :
30.12.2023

সোহাইবুল ইসলাম সোহাগ ।। কুমিল্লা বরুড়া উপজেলার সমেষপুর এলাকার একটি মাদ্রাসার স্টোর রুম থেকে ১১ বছর বয়সী একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।
শুক্রবার সকালে বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের সমেষপুর মারকাজুল তালিমুওয়াজ তারবিয়াহ কওমি মাদ্রাসার স্টোর রুম থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।
শিশুটির নাম সিয়াম। সে মাদ্রাসাটির চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল। শিশুটি মাদরাসার আবাসিক ভবনেই থাকত।
জানা যায়, গত মঙ্গলবার সন্ধার পর থেকে সিয়ামকে পাওয়া যাচ্ছেনা বলে মাদরাসার কর্তৃপক্ষ তার বাবাকে মুঠোফোনে জানানো হয়। পরে পরিবারের পক্ষ থেকে তাকে খুঁজাখুঁজির জন্য মাইকিং করা হয়। পরে বরুড়া থানায়ও অবগত করা হয়। নিখোঁজের ৩ দিন পর শুক্রবার সকালে মাদরাসার স্টোর রুম থেকে দুর্গন্ধ বের হলে পরে সেখানের মেঝেতে শিশু সিয়ামের লাশটি পাওয়া যায়।
শিশুটির মামা হেদায়েতুল্লাহ বলেন, মাদ্রাসা থেকে জানানো হয়, সিয়ামকে পাওয়া যাচ্ছেনা। এরপরেই পরিবারের সবাই পাগলপারা হয়ে সিয়ামকে অনেক খুঁজাখুঁজি করা হয়। গত ৩ মাস আগে সিয়ামের খালার সাথে ওই মাদরাসার বাবুর্চি জাহাঙ্গীরের সাথে বিবাহ বিচ্ছেদ হয়। এই জেরেই সিয়ামকে সে মেরে চলে যায়। যেদিন থেকে সিয়ামে পাওয়া যাচ্ছিলনা সেদিন থেকে এই বাবুর্চি জাহাঙ্গীর মাদরাসা থেকে উধাও হয়ে যায়। সেই সিয়ামকে হত্যা করেছে। আমরা তার ফাঁসি চাই।
বরুড়া থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, শিশুটি যে মাদরাসায় পড়ত ওই মাদরাসার বাবুর্চি জাহাঙ্গীরই এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে সন্দেহ হচ্ছে। তাকে গ্রেফতার করার জন্য আমাদের টিম কাজ করছে। গ্রেফতারের পর হত্যার মূল রহস্য উদঘাটন হবে বলে মনে করছি।