বুধবার ২৪ GwcÖj ২০২৪
Space Advertisement
Space For advertisement


শোকজের জবাব না দিয়ে চলছে অলিতলা সড়কের কাজ


আমাদের কুমিল্লা .কম :
23.10.2023

স্টাফ রিপোর্টার ।। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বরুড়া উপজেলার উত্তর খোসবাস ইউনিয়নের অলিতলা গ্রামের সড়ক সংষ্কারের অভিযোগ উঠেছে। ঠিকাদার বলছেন নালিশী জমির অংশে কাজ বন্ধ। জমির মালিকের দাবি আদালতের কারণ দর্শানোর জবাব না দিয়ে দু’দিন কাজ হয়েছে। পূজার ছুটিতে তারা দ্রুত কাজ শেষ করতে চায়।
অভিযোগকারী শাহাদাত হোসেন মাসুদ জানান, আমার পৈত্রিক সম্পত্তির উপর দিয়ে অবৈধভাবে রাস্তা করা হচ্ছে। এ বিষয়ে আমি মহামান্য আদালতে মামলা রুজু । আদালত ঠিকাদারি প্রতিষ্ঠানসহ সংশ্লিষ্টদের সাত দিনের মধ্যে কারণ দর্শানোর জবাব
দাখিল করতে বলে। আদালতের শোকজের জবাব না দিয়ে তারা অলিতলা সড়কের সংষ্কার কাজ অব্যাহত রেখেছে। নালিশী জমির অংশে তারা ইট, বালু ফেলেছে। যার ছবি ও ভিডিও প্রমাণ আছে।
গত রবিবার ও সোমবার অলিতলা গ্রামের সড়ক সংষ্কার কাজ হয়েছে। দীর্ঘদিন অবৈধ ভাবে আমার জমির উপর অবৈধ সড়ক ছিলো। সকল দলিলপত্র আমার নিকট আছে। আমার দাবি
আদালতের শোকজের জবাব না দেওওয়া পর্যন্ত কাজ বন্ধ রাখা হোক। সরকারি ম্যাপ অনুযায়ী সড়ক তৈরি করা হোক।
অলিতলা সড়কের ঠিকাদার মো. শাফায়াত বলেন, আদালতের শোকজের পর নালিশী জমির অংশে কাজ বন্ধ আছে। ইট, বালু আগে ফেলা হয়েছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর থেকেও নালিশী জমির অংশে কাজ বন্ধ রাখার জন্য বলেছে।