রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » এলাকায় উন্নয়ন চাইলে আবারও নৌকায় ভোট দিন -মুজিবুল হক এমপি


এলাকায় উন্নয়ন চাইলে আবারও নৌকায় ভোট দিন -মুজিবুল হক এমপি


আমাদের কুমিল্লা .কম :
01.10.2023

আবুল বাশার রানা, চৌদ্দগ্রাম ।। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেন, এলাকায় উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন,উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন। আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে মানুষ অনেক ভোগান্তিতে পড়বে। পিছিয়ে পড়বে আমাদের উন্নয়ন কার্যক্রম। এদেশের প্রয়োজনে শেখ হাসিনা কে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে গ্রাম হবে শহর, ২০৪১ সালে হবে স্মার্ট বাংলাদেশ। শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার হিঙ্গুলা হাছানীয়া উচ্চ বিদ্যালয় মাঠে হিংগুলা শেখ রাসেল স্মৃতি সংসদ ফুটবল ফাইনাল খেলার পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্বাধীনতার পর ২৯ বছর জিয়া, এরশাদ ও খালেদা জিয়াসহ অনেকে দেশ শাসন করেছেন।কিন্তু তাদের শাসনামলে দেশের উল্লেখযোগ্য উন্নয়ন হয়নি। এদেশে যত উন্নয়ন হয়েছে সব আওয়ামী লীগ সরকারের আমলে। এলাকায় উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন। কারণ নৌকা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রতি আস্থা ভরসা রাখুন।
মুজিবুল হক মুজিব এমপি আরো বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে যে কয়দিন বাকী আছে, বিএনপির বিরুদ্ধে, জামায়াতের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে, ভোটচুরির বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে খেলা হবে। এ সময় তিনি আসন্ন নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।

হিঙ্গুলা হাছানীয়া উচ্চ বিদ্যালয় ও হিংগুলা শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি শরিফুল ইসলাম মজুমদার ফখরুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ছৈয়দ আহাম্মদ খোকন, কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান মুরাদ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফয়েজুন্নেছা আমিন প্রমুখ।