মঙ্গল্বার ৩১ জানুয়ারী ২০২৩
Space Advertisement
Space For advertisement


বিদ্যুতের তার ছিঁড়ে মা ছেলে ও নাতির মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
20.08.2022

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিদ্যুতের তার ছিঁড়ে মা ,ছেলে ও নাতির মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পূর্বধইর পশ্চিম ইউনিয়নের এলখাল গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, উপজেলার এলখাল গ্রামের মৃত অহিদ মিয়ার স্ত্রী হোসনেয়ারা বেগম(৬৫), ছেলে তারা মিয়া(৩০) ও নাতি রিফাত হোসেন (৮)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার এলখাল গ্রামের তারা মিয়ার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে উপজেলার দৌলতপুর-এলখাল পর্যন্ত কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর একটি বিদুৎ লাইনের একটি তার ছিঁড়ে রিফাতের উপর পড়ে। এতে রিফাত বিদ্যুৎ স্পৃষ্ট হলে তার চিৎকার শুনে নানি হোসনেয়ারা উদ্ধার করতে গিয়ে তিনিও বিদ্যুৎ স্পৃষ্ট হন। এ সময় মা ও ভাগিনাকে উদ্ধারার জন্য তারা মিয়াও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। স্থানীয়রা উপজেলার দৌলতপুর বিদ্যুৎ অফিসকে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎ সঞ্চালন বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বাঙ্গরা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে। এই ঘটনার সাথে অফিসের কারো কোন গাফিলতির প্রমাণ পেলে তার বিরেুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।