মঙ্গল্বার ১৭ †g ২০২২
Space Advertisement
Space For advertisement
পরবর্তী


তরুণরা ব্যস্ত ফেসিয়াল আর চুলের স্টাইলে


আমাদের কুমিল্লা .কম :
30.04.2022

সাইমুম ইসলাম অপি।।
মানুষ ভিড় জমাচ্ছে সাজসজ্জায়। শনিবার নগরীর কান্দিরপাড় জেন্টস পার্লারে ঈদকে কেন্দ্র করে চুলের সাজসজ্জায় নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেছে অনেক তরুণকে।
সেখানে গিয়ে জানা যায়, চুলের জনপ্রিয় কাটিংগুলোর মধ্যে রয়েছে সাইড ফেড ১৫০ টাকা, স্কয়ার ১২০ টাকা, রাউন ১২০ টাকা, স্পাইড ১২০ টাকা, লেয়ার ১২০ টাকা, জিরো ১২০ টাকা। তাছাড়া কেটালগ অনুযায়ী সবার পছন্দ মত চুল কাটা হয় নগরীর সেলুনগুলোতে।
জনপ্রিয় ফেসিয়ালগুলো হলো গোল্ড ফেসিয়াল কিট ৫০০ টাকা, ভেজিটেবল ফেসিয়াল কিট ৫০০ টাকা, হারবাল ফেসিয়াল কিট ৫০০ টাকা, ম্যাংগো ফেসিয়াল কিট ৫০০ টাকা, এ্যালোভেরা ফেসিয়াল প্যাক ৮০০+৬০০ টাকা, মিক্রফ্রুট ফেসিয়াল প্যাক ৬০০+৮০০ টাকা, মিল্ক ফেসিয়াল প্যাক ৬০০+৮০০ টাকা, গোল্ডেন ফেসিয়াল প্যাক ৮০০+৬০০ টাকা এবং ফেসিয়াল কেয়ার পলিশ ৬০০+৮০০ টাকা।
দেবিদ্বার মোহাম্মদপুর সেরাজুল হক কলেজের শিক্ষার্থী সোহাগ ঈদের কেনাকাটা শেষে নিজেকে মনের মত সাজাতে, চুল কাটা, চুল রং করা, চুল স্ট্রেইট করা ও ফেসিয়াল করার জন্য সে কুমিল্লা জেন্টস পার্লারে এসেছে।
সোহাগ বলেন, একজন বিদেশি ক্রিকেটারের চুলের স্টাইল আমার খুব ভালো লাগে। তার মত চুলের কাটিং দেওয়ার জন্য এসেছি। ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী হাবিবও এসেছেন বিদেশি তারকার মত চুল কাটতে। হাবিব আমাদের কুমিল্লাকে বলেন, নেইমারের চুলের স্টাইলটা ভালো লেগেছে, তার মত এবার চুল কাটবো। ঈদের আগমনের সাথে সাথে ভিড় বাড়ছে সেলুন ও বিউটি পার্লারে। সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের আনন্দে নিজেদের রাঙিয়ে নিতে, নিজেদের প্রতি যতœশীল হতে, ক্লান্তি দূর করতে আর নিজেকে আরোও সুদর্শন করে তুলতে পছন্দের সাজে নিজেকে সজ্জিত করার উদ্দেশ্যে সেলুন ও বিউটি পার্লারে ভিড় করছে অধিক সংখ্যক লোক।
জেন্টস পার্লার এন্ড সেলুনের স্বত্ত্বাধিকারী খোকন চন্দ্র শীল বলেন, এ সপ্তাহে চাপ বৃদ্ধি পাওয়ায় তারা রাত দুইটা পর্যন্ত দোকান খোলা রাখে। ফেসিয়াল, চুল কাটা, চুলে রং করা ইত্যাদি সেবা দিচ্ছেন তারা। চুলের কোনো কাটিং কিংবা ফেসিয়ালে দাম বাড়ানো হয়নি তবে ঈদ উপলক্ষে অনেকে খুশি হয়ে কিছু বোনাস দিয়ে যায়। চুলের ব্যতিক্রমী কাটিং ও ফেসিয়ালের প্রতি আগ্রহ বেশি সৌন্দর্য সচেতন ব্যক্তিদের। রিলেকস হেয়ার স্টাইল সেলুনের স্বত্ত¡াধিকারী প্রদীপ বলেন, কাল থেকে ভিড় বাড়বে। কারণ মানুষ কেবল কেনাকাটা শেষ করেছে। এখন অনেকে সেলুন ও পার্লারমুখী হবে। যারা ঈদে নিজেকে বিশেষভাবে উপস্থাপন করতে চায় তারা চুল কাটার পাশাপাশি ফেসিয়াল করে। মাথার সামনের চুল কিছুটা লম্বা রেখে পেছনে ছোট করে চুল কাটার ‘শর্ট বব’ স্টাইলটি এবার ঈদে বেশি জনপ্রিয়।