বুধবার ১৮ †g ২০২২
Space Advertisement
Space For advertisement


কার কোথায় ঈদের নামাজ


আমাদের কুমিল্লা .কম :
30.04.2022

মাহফুজ নান্টু । ।
চাঁদ দেখা সাপেক্ষে সোমবার নয়তো মঙ্গলবার ঈদ উল ফিতর অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনের তফসিল ঘোষনা করায় এবারের ঈদ কুমিল্লা নগরবাসীর জন্য বিশেষ এক আনন্দের উপলক্ষ এনে দিয়েছে। সম্ভাব্য মেয়র,কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরা ঈদের শুভেচ্ছা বিনিময়ের নামে বেশ জোরে শোরেই শুরু করেছেন নির্বাচনী প্রচারণা। এবারের ঈদ উল ফিতরের নামাজ সম্ভাব্য মেয়র প্রার্থীরা কে কোথায় পালন তা জানতে এবং পাঠককে জানাতেই আমাদের আজকের আয়োজন।
মনিরুল হক সাক্কু : কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মনিরুল হক সাক্কু বলেন, তিনি কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাঁ ঈদের সালাত আদায় করবেন। নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ঈদের দিন ঈদগায়ে আমি সবার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করব।

আরফানুল হক রিফাত : কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত ঈদের সালাত আদায় করবেন কুমিল্লা কেন্দ্রীয় ঈদগায়ে। সে জন্য তিনি সকল প্রস্ততি নিয়ে রেখেছেন। তিনি সবার দোয়া চেয়ে বলেন, ঈদ হোক সবার, ঈদ বয়ে আনুক অনাবিল শান্তি।

কাউসার জামান বাপ্পী : কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির সদস্য ও বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী কাউসার জামান বাপ্পী এবার কুমিল্লা নগরীর রানীর বাজার জামে মসজিদে ঈদ উল ফিতরের নামাজ আদায় করবেন। নামাজ শেষে এখানে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। তিনি নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
নূর-উর রহমান মাহমুদ তানিম : কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সাবেক ভিপি ও ও আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র প্রার্থী নূর-উর রহমান মাহমুদ তানিম ঈদের সালাত আদায় করবেন নগরীর মুন্সেফবাড়ী এলাকায়। তানিম বলেন, আমি মুন্সেফবাড়ীতে ঈদের জামাত আদায় করি। এ বছরও মুন্সেফবাড়িতেই ঈদের সালাত আদায় করবো। নগরবাসীর প্রতি আমার ঈদের শুভেচ্ছা থাকবে।
মাসুদ পারভেজ খান ইমরান : কুমিল্লা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীজের প্রেসিডেন্ট ও আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান (সিআইপি) জানিয়েছেন তিনি নগরীর ঠাকুরপাড়া চাঁন খাঁ জামে মসজিদে ঈদের নামাজ আদায় করবেন এবং এখানে সবার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।
কবিরুল ইসলাম শিকদার : কুমিল্লা দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক নির্বাচিত সভাপতি ও আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র প্রার্থী কবিরুল ইসলাম শিকদার বলেছেন, আবহাওয়া ভালো থাকলে কুমিল্লা কেন্দ্রীয় ঈদগা মাঠে ঈদের নামাজ পড়ব। আবহাওয়া ভালো না থাকলে শাহ সুজা মসজিদে ঈদের নামাজ পড়ব। তিনি নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
এড. আনিসুর রহমান মিঠ : আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনিসুর রহমান মিঠু নগরীর টমসমব্রীজ কবরস্থানের পাশের ঈদগায়ে ঈদের সালাত আদায় করবেন জানিয়ে বলেন, এখানে ঈদের সালাত শেষে স্বজনদের কবর জেয়ারত করি। সবার সাথে কুশল বিনিময় করি। গত দু’ বছর করোনার কারনে ঈদের সালাত অনুষ্ঠিত হয় নি। তাই এ বছর আনন্দটা একটু বেশী। সবার প্রতি ঈদের শুভেচ্ছা।
নিজাম উদ্দিন কায়সার : কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বিএনপি দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার বলেন, ইনশাআল্লাহ আমি কুমিল্লা কেন্দ্রীয় ঈদ গা ময়দানে ঈদের নামাজ পড়ব। নামাজ পড়ে আমার প্রিয় নেতাকর্মী, সমর্থক ও নগরবাসীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে দিনের পরবর্তী কাজ শুরু করব। আমি দৈনিক আমাদের কুমিল্লার মাধ্যমে কুমিল্লা মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি এবং আমার জন্য দোয়া করতে নগরবাসীর প্রতি আমি অনুরোধ করছি।