রবিবার ১৯ †g ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 3 » পোড়াহাটির আস্তানায় ২-৩ জন জঙ্গি, অভিযান যেকোনো সময়


পোড়াহাটির আস্তানায় ২-৩ জন জঙ্গি, অভিযান যেকোনো সময়


আমাদের কুমিল্লা .কম :
22.04.2017

ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের জঙ্গি আস্তানায় সুইসাইডাল ভেস্ট, গ্রেনেডসহ বিপুল পরিমান বিস্ফোরক আছে বলে জানিয়েছেন খুলনা রেঞ্জের ডিআইজি মো. দিদার আহমেদ। এ ছাড়া ওই আস্তানায় ২-৩ জন জঙ্গি আছে বলে ধারণা করছেন তিনি। টিনের ওই বাড়িটিতে যেকোনো সময় অভিযান শুরু করা হবে বলে জানান তিনি।

শুক্রবার রাতে ঘটনাস্থলের কাছে সংবাদিকদের কাছে এ তথ্য দেন দিদার আহমেদ।

অভিযানকে ঘিরে ওই বাড়ির ৫০০ গজ এলাকার মধ্যে ১৪৪ ধারা জারি করা হয়েছে। নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়েছে সংবাদকর্মীদের।

এর আগে, শুক্রবার সন্ধ্যা থেকে সন্দেহজনক ওই বাড়িটি ঘিরে ফেলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বাড়িটিতে নব্য জেএমবির বোমা তৈরির কারখানা বলে মনে করছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। এরইমধ্যে পুলিশের পক্ষ থেকে পোড়াহাটি গ্রামে মাইকিং করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ঘরের বাইরে আসতে মানা করা হয়েছে। গ্রামবাসীর নিরাপত্তার স্বার্থে এমন ঘোষণা দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থল থেকে পরিবর্তনের ঝিনাইদহ প্রতিনিধি শাহরিয়ার আলম জানান, আশেপাশে উৎসুক জনতা ও গণমাধ্যমকর্মীদের নিরাপদ দূরত্বে যাওয়ার নির্দেশ দিয়েছে র‌্যাব। ঝিনাইদহ র‌্যাবের অধিনায়ক মেজর মনির আহমেদ বলেন, ওই আস্তানায় গ্রেনেড ও সুইসাইডাল ভেস্ট থাকতে পারে। যে কোনো সময় এর বিস্ফোরণ ঘটতে পারে। তাই নিরাপত্তার স্বার্থে সবাইকে নিরাপদ দূরত্বে যাওয়ার জন্য বলা হয়েছে।