রবিবার ১৯ †g ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 3 » রামপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলা-ভাংচুর গুলি বর্ষণ আহত-৩


রামপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলা-ভাংচুর গুলি বর্ষণ আহত-৩


আমাদের কুমিল্লা .কম :
22.04.2017

মাহফুজ নান্টু ॥ কুমিল্লা আদর্শ সদর উপজেলার রামপুর গ্রামে পূর্বশত্রুতার জের ধরে হামলায় ঘরবাড়ি ভাংচুর,ও গুলি বর্ষণের ঘটনা ঘটে। হামলায় তিনজন আহত হয়। গতকাল শুক্রবার বিকেল ৩ টায় রামপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক ও ছত্রখীল পুলিশ ফাড়ির ইনচার্য শাহিন কাদের ঘটনাস্থল পরিদর্শন করে।
স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীলরা জানান,আদর্শ সদর উপজেলার রামপুর গ্রামের মো: শাহজাহান মিয়ার ছেলে মোঃ টুটুল।  ২০১৬ সালের মার্চ মাসে টুটুল তার জেঠাতো ভাই মো:শফিকুল ইসলামের ছেলে পুলিশ সদস্য ইমরান হাসান রুবেলের শ্যালিকার সাথে প্রেমের সম্পর্ক এবং পরে কোর্টে বিয়ে করে।পরে উভয় পরিবার বিয়ের বিষযটি মেনে নিলেও বিষয়টি মেনে নিতে পারে নি টুটুলের জেঠাতো ভাই  রুবেল। গত বছর ৬ নভেম্বর টুটুলের উপর সন্ত্রাসী হামলা চালায় রুবেল ।  এ ঘটনায় পরে বিষয়টি পারিবারিকভাবে মিমাংসা করে দেয় স্থানীরা।
এদিকে আগের ঘটনার রেষ ধরে পূর্বপরিকল্পনা অনুযায়ী গতকাল জুম্মার নামাজের পর মো:শফিকুল ইসলামের  ছেলে ইমরান হাসান রুবেল তার চাচাতো ভাই টুটুলের বাড়ির সামনে যায়। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে লাঠি দিয়ে টুটলকে মাথায় আঘাত করে। এতে টুটুলের মাথা ফেটে যায়।  এ ঘটনার সাথে সাথেই  পূর্বপরিকল্পনামাফিক  রুবেল আগে থেকেই  তার নিজের বাড়িতে মাইক্রো ও মটর বাইক যোগে ২০-২৫ জন ভাড়াটে সন্ত্রাসী এনে রাখে। রুবেল যখন  চাচাতো ভাই টুটুলকে আঘাত করে তখন ভাড়াটে সন্ত্রাসীরা   টুটুলের বাড়ী ঘরে হামলা চালায়।  এ সময় সন্ত্রাসীরা তাদের সাথে থাকা পিস্তল দিয়ে ৩ রাউন্ড গুলিবর্ষণ করে। এ সময় সন্ত্রাসীদের অতর্কিত হামলায়  টুটুলের চাচা মোস্তফা ও ছোট মিঠু আহত হয়।
এছাড়াও সন্ত্রাসীরা টুটুলের বাসাবাড়িতে হামলা চালানোর পাশাপাশি ঘরের ভিতর রক্ষিত মোবাইল ফোন সেট,স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। ঘটনার পর বাড়ি থেকে রুবেল ও ছোট ভাই রনি সহ অন্যান্যরা পালিয়ে যায়।
পরে খবর পেয়ে কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক ও ছত্রখীল পুলিশ ফাড়ির ইনচার্য শাহিন কাদের ঘটনাস্থলে পৌঁছে হামলার শিকার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। উপ-পরিদর্শক শাহিন কাদের জানান, লিখিত আকারে ও সুর্নিদিষ্ট অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করবেন।
এ বিষয়ে অভিযুক্ত রুবেলের বাবা মো:শফিকুল ইসলাম জানান, টুটুল ও রুবেল চাচাতো জেঠাতো ভাই। তবে এ ব্যাপারে আজ সকাল ১০টায় গ্রামবাসীকে নিয়ে বসে মিমাংশা করে নিবো।