মঙ্গল্বার ৩১ জানুয়ারী ২০২৩
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » চৌদ্দগ্রামে মায়ের সঙ্গে থাকা ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগ


চৌদ্দগ্রামে মায়ের সঙ্গে থাকা ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগ


আমাদের কুমিল্লা .কম :
15.10.2022

আবুল বাশার রানা, চৌদ্দগ্রাম ।। কুমিল্লার চৌদ্দগ্রামে দশম শ্রেণির মাদরাসা ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগে হৃদয় (২৬) ও কামরুল (১৯) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত হৃদয় উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বাসন্ডা গ্রামের অলি আহমেদের ছেলে এবং কামরুল পাশ^বর্তী শুভপুর ইউনিয়নের কৈয়ারধারী গ্রামের শামসুল ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বাসন্ডা-কাদঘর রাস্তার মাথা এলাকায়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে হৃদয়-কামরুলসহ অজ্ঞাতনামা আরও ২ জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে হৃদয় ও কামরুল ভুক্তভোগী ছাত্রীকে মাদরাসায় যাতায়াতের পথে ইভটিজিংসহ নানা প্রকার হয়রানি করতো। যার কারণে ওই ছাত্রীর পড়ালেখা প্রায় বন্ধ হওয়ার উপক্রম হয়ে গিয়েছিলো। বুধবার বিকালে পরীক্ষা দিয়ে মায়ের সাথে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে বাসন্ডা রাস্তার মাথা এলাকায় পৌঁছলে হৃদয়-কামরুলসহ আরো কয়েকজন যুবক ছাত্রীকে অটোরিকশা থেকে নামিয়ে জোরপূর্বক সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যেতে চাইলে ছাত্রী ও তার মায়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে হৃদয় ও কামরুলকে আটক করে। এ সময় তাদের সহযোগীরা পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম থানার এসআই অনুপ চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আটককৃতদের থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘বুধবার বিকালে মাদরাসা ছাত্রী অপহরণ চেষ্টার অভিযোগে মুন্সীরহাট ইউনিয়নের বাসন্ডা এলাকা থেকে হৃদয় ও কামরুল নামে দুই যুবককে আটক করা হয়। পরে ভুক্তভোগির মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার দুপুরে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়’।