বৃহস্পতিবার ৩০ জুন ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » কুমিল্লায় জামায়াত সমর্থিত ২ কাউন্সিলরসহ আটজন কারাগারে


কুমিল্লায় জামায়াত সমর্থিত ২ কাউন্সিলরসহ আটজন কারাগারে


আমাদের কুমিল্লা .কম :
22.06.2022

স্টাফ রিপোর্টার ।। জামায়াত সমর্থিত কুমিল্লা সিটি করপোরেশনের দুই কাউন্সিলরসহ আটজনকে কারাগারে প্রেরণ করেছে আদালত। কুমিল্লায় পূজা মন্ডপে কোরআন রেখে বিশৃঙ্খলার মামলায় তাদের কারাগারে পাঠানো হয়।
সূত্র জানায়,২০২১ সালের ১৩ অক্টোবর কুমিল্লা নগরীর নানুয়া দিঘির পাড়ে পূজা মণ্ডপে বিশৃংখলার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত বর্তমান এবং সাবেক কাউন্সিলরসহ ৮ জন হাইকোর্টের জামিনে ছিলেন। মঙ্গলবার আসামিরা কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে বিচারক মো. আতাবুল্লাহ তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। কুমিল্লা কোর্ট পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলেন, ঠাকুরপাড়া এলাকার বাসিন্দা ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. একরাম হোসেন বাবু, বিষ্ণপুর মুন্সেফ কোয়ার্টার এলাকার বাসিন্দা ও ১ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী গোলাম কিবরিয়া, শুভপুর এলাকার বাসিন্দা ও ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ মোশারফ হোসেন, দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা আমির হোসেন ফয়েজী, ইসহাক মিয়ার ছেলে মো. রাসেল, মোবারক আলীর ছেলে মফিজুল ইসলাম, সুলতান আহম্মদের ছেলে মান্নান মিয়া ও শুভপুর এলাকার অহিদের ছেলে নজির আহমেদ।
রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পি পি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম এবং আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট বদিউল আলম সুজন।