শনিবার ১১ †g ২০২৪
Space Advertisement
Space For advertisement


হাইমচরে আ’লীগ কার্যালয় ভাংচুর


আমাদের কুমিল্লা .কম :
02.02.2017


স্টাফ রিপোর্টার, চাঁদপুর॥
চাঁদপুর হাইমচর উপজেলা নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের তৈরি করা মানব সেতুতে হাঁটার ঘটনাকে কেন্দ্র করে উপজেলা পরিষদ চেয়ারম্যান সমর্থক ও বিএনপি, আ’লীগের একাংশের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া, আ’লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুররের ঘটনা ঘটেছে। এসময় তৎক্ষানিক হাইমচর থানা পুলিশ উভয়কে ধাওয়া করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ঘটনার বিবরণে জানা যায়, হাইমচর উপজেলা সদর আলগী বাজারে গতকাল ২ ফেব্রুয়ারি  সকাল ১১ টায় মানব সেতুর  অপপ্রচারের বিরুদ্ধে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুল হোসেন পাটওয়ারীর সমর্থকরা মানববন্ধন করার প্রস্তুত নিলে হাইমচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা শাহজান মিয়ার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উপজেলা আ’লীগ সভাপতি মোতালেব জমাদার ও  উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব সরদার আব্দুল জলিল মাষ্টারের নেতৃত্বে লোকজন নিয়ে তাদের ধাওয়া করে এবং উপজেলা আ’লীগের অফিস ভাংচুর করে।
পরিস্থিত নিয়ন্ত্রণে আনতে তৎক্ষাণিক হাইমচর থানা পুলিশ ঘটনাস্থলে এসে উভয় গ্রুপকে ধাওয়া করে এবং সদর আলগী বাজারে দিনভর পুলিশ মোতায়ন রাখে।
উল্লেখ্য, গত সোমবার হাইমচর উপজেলার নীলকমল ওসমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল। স্কুলের প্রচলিত রীতি অনুযায়ী সেখানে নবম ও দশম শ্রেণির কিছু শিক্ষার্থী মিলে একটি ‘মানবসেতু’ তৈরি করে। এই ‘মানবসেতু’র ওপর দিয়ে হেঁটে যান অনুষ্ঠানের প্রধান অতিথি নূর হোসেন পাটোয়ারী। সেই ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার মুখে পড়েন তিনি।