শনিবার ১১ †g ২০২৪
Space Advertisement
Space For advertisement


বিষয়টি অগ্রহণযোগ্য এবং ক্ষমা চাওয়া উচিত : ডা. দীপু মনি


আমাদের কুমিল্লা .কম :
02.02.2017

স্টাফ রিপোর্টার, চাঁদপুর ॥
চাঁদপুর হাইমচর উপজেলার নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে শরীর চর্চা প্রদর্শনীর অংশ হিসেবে বিদ্যালয়ের ছাত্রদের তৈরি ‘মানব সেতু’ একজন জনপ্রতিনিধি হেঁটে পার হওয়ার ঘটনাটিকে অত্যন্ত দুঃখজনক ও অগ্রহণযোগ্য আখ্যায়িত করে বিবৃতি দিয়েছেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব ডা. দীপু মনি।
তিনি এক বিবৃতিতে বলেন, আমি গত ২৬ জানুয়ারি দেশের বাইরে গিয়ে আজ (গতকাল) ২ ফেব্রুয়ারি দেশে ফিরে আসি। দেশে এসে আমি আমার নির্বাচনী এলাকা হাইমচরের নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে ঘটে যাওয়া ওই ঘটনাটি জানতে পারি।
এ বিষয়ে আমি প্রথমে বলবো, ঘটনাটি খুবই দুঃখজনক এবং অগ্রহণযোগ্য। আমি আশা করবো ঘটনাটির প্রতিক্রিয়ায় জনমনে যে ক্ষোভ সৃষ্টি হয়েছে সে ক্ষোভের প্রতি শ্রদ্ধা জানিয়ে সংশ্লিষ্ট ওই জনপ্রতিনিধি পুরো ঘটনাটির জন্যে দুঃখ প্রকাশ করে সকলের কাছে ক্ষমা চাইবেন। তাছাড়া বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে এ ধরনের একটি ইভেন্ট প্রচলিত আছে তা আমার জানা ছিলো না। জানা থাকলে আমি অবশ্যই বিদ্যালয় কর্তৃপক্ষকে এ ধরনের ইভেন্ট বাতিল করতে বলতাম। শুধু এটিই নয়, এ ধরনের অন্য কোনো রীতি যদি প্রচলিত থাকে যা বর্তমানে জনমনে গ্রহণযোগ্য নয়, তা পরিহার করার জন্যে সংশ্লিষ্টদের প্রতি আমার অনুরোধ রইলো।