শুক্রবার ১৭ †g ২০২৪
Space Advertisement
Space For advertisement


কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাতিতে অভিযুক্ত নিহত


আমাদের কুমিল্লা .কম :
10.02.2020

কুমিল্লা প্রতিনিধি।। কুমিল্লায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাজহারুল ইসলাম (৩০) নামে ডাকাতিতে অভিযুক্ত এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে বিদেশি পিস্তল ও দেশীয় অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জামাদি। পুলিশের দাবি বন্দুক যুদ্ধের ঘটনায় বুড়িচং থানার ওসিসহ পুলিশের ৬ সদস্য আহত হয়েছে।
সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার পশ্চিম সিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাজহারুল ইসলাম (২৫) জেলার দেবিদ্বার উপজেলার মাশিকাড়া গ্রামের মৃত মঈন উদ্দিনের ছেলে।
পুলিশ জানায়, কুমিল্লা-সিলেট মহাসড়কের পশ্চিম সিং এলাকায় একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক ও ডিবির পরিদর্শক ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাজহারুল ইসলাম গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বুড়িচং থানার ওসি মো. মোজাম্মেল হক জানান, নিহত মাজহারুল ইসলামের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতিসহ বিভিন্ন অভিযাগে ৫টি মামলা রয়েছে।