রবিবার ১৯ †g ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 3 » ক্যামেরা ছিনতাই চেষ্টার প্রতিবাদ করায় সাংবাদিক লাঞ্ছিত


ক্যামেরা ছিনতাই চেষ্টার প্রতিবাদ করায় সাংবাদিক লাঞ্ছিত


আমাদের কুমিল্লা .কম :
18.04.2017


স্টাফ রিপোর্টার।।
দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার মাসুদ আলমের মোটরসাইকেলের পিছনে ধাক্কা দিয়ে কাঁধে থাকা ক্যামেরা ছিনতাইয়ের চেষ্টার প্রতিবাদ করতে গেলে শারীরিকভাবে লাঞ্ছনার শিকার হন তিনি। এ্যাম্বুলেন্স চালক ও ভিতরে থাকা কয়েকজন যুবক এ অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে। গতকাল সোমবার দুপুরে কুমিল্লা কান্দিরপাড় – লাকসাম রোডে এ ঘটনাটি ঘটে।
চলন্ত মোটরসাইকেলে ধাক্কা দিয়ে ক্যামেরা ছিনতাইয়ের চেষ্টা ও শারীরিকভাবে লাঞ্ছনাকে কেন্দ্র করে আহত সংবাদকর্মী মাসুদ আলম বাদী হয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় ওই এ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো – চ, ৫৪-১০৪৫), চালক ও অজ্ঞাত ৪/৫ জনের নামে একটি মামলা দায়ের করেছেন।
মামলায় অভিযোগ সূত্র থেকে জানা যায়, দুপুর সাড়ে ১২টায় কুমিল্লা টাউনহলে অনুষ্ঠিত মুজিবনগর দিবসের অনুষ্ঠান শেষে মাসুদ আলম মোটরসাইকেল চালিয়ে বাসায় যাচ্ছিলেন। নগরীর লাকসাম রোডের পপুলার হাসপাতালের কাছাকাছি পৌঁছালে পিছন থেকে একটি এ্যাম্বুলেন্স গাড়ি (যার নং ঢাকা চট্রো-চ, ৫৪-১০৪৫) ভিতরে ৪/৫ যুবক পরিকল্পিতভাবে মোটরসাইকেলে পিছন থেকে ধাক্কা দিয়ে তার কাঁধে থাকা ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ধাক্কায় মোটরসাইকেলটি মাটিতে পড়ে যায়। তারপর গাড়িটি টমছমব্রিজ পেট্রোল পাম্পের সামনে যানজটে আটক হলে গাড়ির নাম্বার এবং গাড়িতে থাকা লোকগুলোকে চেনার চেষ্টা করতে গেলে গাড়ি থেকে নেমে অজ্ঞাত কয়েকজন যুবক সাথে থাকা মোটরসাইকেলে ভাংচুর চালায় এবং শারীরিকভাবে তাকে লাঞ্ছিত করে। এক পর্যায়ে চিৎকার করলে দ্রুত বেগে গাড়ি চালিয়ে কুমিল্লা মডার্ন হাতাপাতালের সামনে চলে যায়।
এ ঘটনার পর সাংবাদিক মাসুদ আলম তাদের রহস্য জানার জন্য মডার্ন হাসপাতালের পৌঁছালে তারা আবারো তার ওপরে চড়াও হয় ।