বৃহস্পতিবার ১৮ GwcÖj ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 2 » বুড়িচংয়ে প্রবাসী ভেবে ডিবির গাড়িতে হামলা, গুলিবিদ্ধ ১


বুড়িচংয়ে প্রবাসী ভেবে ডিবির গাড়িতে হামলা, গুলিবিদ্ধ ১


আমাদের কুমিল্লা .কম :
30.11.2022

মাহফুজ নান্টু  ॥ বুড়িচংয়ে প্রবাসী ভেবে গোয়েন্দা পুলিশের (ডিবি) গাড়িতে হামলা চালানোর পর বন্দুকযুদ্ধে একজন গুলিবিদ্ধ হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত আড়াইটায় ঘটনা ঘটেছে ঢাকা-চটগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কাকিয়াচর এলাকায়। এসময় ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, একটি ছেনী দা, একটি কিরিচ, একটি লোহার রড, একটি কার্তুজ উদ্ধার করে জব্দ করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া।
গুলিবিদ্ধ ব্যক্তি বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে আবু ইউসুফ (২৯)। সে বর্তমানে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।
তিনি বলেন, আমরা বুড়িচংয়ের নিমসার থেকে কংসনগর যাওয়ার জন্য আবিদপুর যাওয়ার রাস্তায় কাকিয়াাচর এলাকায় পৌঁছালে গাড়ির চাকায় হঠাৎ করে বিকট শব্দ হলে ড্রাইভার গাড়ি থামায়। গাড়ি থামার সাথে সাথেই রাস্তার পার্শ্ববর্তী ধানক্ষেত হতে ৭ থেকে ৮ জন সশস্ত্র লোক আমাদের গাড়িটিকে চারপাশ থেকে ঘিরে ফেলে। ডিবির অফিসার ও ফোর্সরা দ্রুত গাড়ি থেকে নামলে সশস্ত্র ডাকাত দল ডিবির জ্যাকেট পরিহিত পুলিশ দেখে গুলি করে। তখন ডিবি পুলিশ পাল্টা গুলি চালায়। এতে ডাকাত দল পালাতে থাকে। গুলির শব্দ ও পুলিশের বাঁশির শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে। পরবর্তীতে স্থানীয় লোকজন ও ডিবি পুলিশ পার্শ্ববর্তী ধানক্ষেত ও খালি জায়গায় তল্লাাশি করে গুলিবিদ্ধ অবস্থায় একজন ডাকাতকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে।
ডিবি ওসি রাজেশ জানান, ধারণা করছি তারা প্রবাসীর গাড়ি ভেবে হামলা করেছে। আমরা পলাতক ডাকাতদের বিরুদ্ধে বুড়িচং থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনের দুইটি মামলা দায়ের করেছি।