মঙ্গল্বার ৩১ জানুয়ারী ২০২৩
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » রাজনীতি » কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন বিএনপির সাথে খেলা হবে আন্দোলনে, রাজপথে ও নির্বাচনে- ওবায়দুল কাদের


কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন বিএনপির সাথে খেলা হবে আন্দোলনে, রাজপথে ও নির্বাচনে- ওবায়দুল কাদের


আমাদের কুমিল্লা .কম :
06.11.2022

স্টাফ রিপোর্টার ।। বাংলাদেশ আওয়ামীলীগেরর সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আমি বলেছি এই টাকা কোথায় থেকে আসে। আকাশে উড়ে,বাতাসে উড়ে। রংপুরে উড়ে, রংপুরের টাকা বরিশালে উড়ে। টাকা দিয়ে তারা লোক সমাগম করার চেষ্টা করছে। টাকার কথা বলাতে মির্জা ফখরুলের ইজ্জতে লেগেছে। এখন পৈত্রিক সম্পত্তির হিসাব দেওয়া শুরু করেছে। বিএনপি শুধু দূর্যোগের কথা বলে, কিন্তু তারা একটি দূর্যোগ। মহা দূর্যোগের নাম বিএনপি। এই অপশক্তির হাত থেকে দেশকে বাঁচাতে হবে।টেমস নদীর ওপার থেকে ফরমায়েশ আসে, বিএনপির নেতা কর্মীরা খোয়াব দেখছেন।তাদের রঙ্গিন খোয়াব কর্পুরের মত উড়ে যাবে। হাওয়া ভবনের যুবরাজ তারেক রহমান ২১ আগস্ট সহ অন্যান্য হত্যাকান্ডের মাস্টারমাইন্ড। দন্ড নিয়ে ,রাজনীতি করবেন না বলে লন্ডনে পাড়ি জমানো তারেক রহমান টেমস নদীর ওপাড় থেকে ফরমায়েশ দিচ্ছেন। কোন দন্ডিত নেতাকে দেশের মানুষ মেনে নেবে না।দেশকে বাঁচাতে হলে শেখ হাসিনা কে বাঁচাতে হবে।শেখ হাসিনা বাঁচলেই দেশ বাঁচবে।তিনি গতকাল শনিবার সকালে কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের প্রথম ত্রি বার্ষিক সম্মেলনে উদ্বোধন করতে গিয়ে এ কথা বলেন।
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের এমপি হাজী আকম বাহা উদ্দিন বাহারের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে সেতু মন্ত্রী আরো বলেন, বিএনপি আজ বিদ্যুতের কথা বলে। অথচ তারা ১৭-১৮ ঘন্টা লোডসেডিং দিত। বিদ্যুতের নাম করে খাম্বার ব্যবসা করেছে । তারা সোয়া এক কোটি ভুয়া ভোটার করেছিল আজিজ মার্কা নির্বাচন কমিশন দিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য। এখন তারা সেই দিবাস্বপ্ন দেখছে।
খেলা হবে উল্লেখ করে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমি বলেছি খেলা হবে। খেলা হবে রাজপথে, খেলা হবে নির্বাচনে, খেলা হবে আন্দোলনে, খেলা হবে বিএনপির দু:শাসনের বিরুদ্ধে ।তিনি বিএনপিকে হুশিয়ার করে দিয়ে বলেন, আগামি নির্বাচনে আপনাদের সাথে মোকাবেলা হবে। তৈরী হয়ে যান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার সবুর, ত্রান ও পুনর্বাসন সম্পাদক সুজিত রায় নন্দি, তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ, চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি । বক্তব্য রাখেন আবুল হাসেম খান এমপি, ডা. প্রান গোপাল দত্ত এমপি, নাসিমুল ইসলাম চৌধুরী নজরুল এমপি, এ্যারোমা দত্ত্ব এমপি, কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বাবুল প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আরফানুল হক রিফাত । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগ সদস্য এড. সৈয়দ নুরুর রহমান, নারী নেত্রী তাহসিন বাহার সুচনা ও আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্মসম্পাদক আহমেদ নিয়াজ পাভেল।
এ দিকে, প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেন আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হলে কোন শক্তি আওয়ামী লীগকে হটাতে পারবে না। তিনি আরো বলেন, জিয়া ছিলো পাকিস্তানের এজেন্ট।
সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগের মাহবুব উল আলম হানিফ মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির পলাতক নেতা টেক ব্যাক বাংলাদেশ বলে স্লোগান তুলেছেন। সেই স্লোগান এখন বিএনপির স্লোগান। মির্জা ফখরুল সাহেবও এই স্লোগান দিচ্ছেন। আমি মির্জা ফখরুলের কাছে জানতে চাই, টেক ব্যাক বাংলাদেশ বলে আপনারা দেশকে পিছিয়ে নিতে চান?