রবিবার ৫ ফেব্রুয়ারী ২০২৩
Space Advertisement
Space For advertisement


দোকানে মুরগি ঢুকে ভেঙেছে ৬০ হাজার টাকার গ্লাস প্লেট,বসছে শালিস


আমাদের কুমিল্লা .কম :
15.10.2022

চান্দিনা প্রতিনিধি ।। কুমিল্লার চান্দিনায় দোকানে মুরগি ঢুকে রাতভর ভেঙেছে ৬০হাজার টাকার গ্লাস প্লেট। এনিয়ে বসছে শালিস।
দেকানির অভিযোগ উদ্দেশ্যমূলক মুরগি প্রবেশ করিয়ে এই সিরামিকের মালামাল ভেঙেছে। এমন ঘটনা ঘটেছে চান্দিনা উপজেলার সদরের পশ্চিম বাজারে। বৃহস্পতিবার এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে আলোচনার সৃষ্টি হয়।
দোকানের মালিক বাসু দেব বলেন, প্রতিদিনের মত তালা খুলে নিজের ক্রোকারিজের দোকানে প্রবেশ করি। দোকান খুলেই চোখ ছনাবড়া। পুরো দোকান লণ্ডভণ্ড। চারদিকে ছড়িয়ে ছিটিয়ে আছে ভাঙ্গা প্লেট, গ্লাসসহ নিত্য প্রয়োজনীয় তৈজসপত্র। একটি মুরগি লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মুরগিটিকে আটক করি।
তিনি আরো বলেন,দোকানের মালিকানা নিয়ে একটি পক্ষের সাথে দ্বন্দ্ব রয়েছে। ব্যবসা বন্ধ করতে না পেরে মুরগি দিয়ে ক্ষতিগ্রস্ত করেছে। এই মুরগির তাণ্ডবে অন্তত ৬০ হাজার টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় ক্রোকারিজ মালিক সমিতির কাছে বিচার চেয়েছি।
এ ঘটনায় দোকানের মালিক মুক্তা আক্তার জানান, আমার স্বামীর মৃত্যুর পর থেকে ব্যবসায়ী বাসুদেব ভাড়া প্রদান করেন না। আজ থেকে দুই মাস আগে ভাড়া চাইতে গেলে তিনি আমাকে দোকান থেকে বের করে দেন। পরবর্তীতে থানায় পুলিশের আশ্রয় নিলে গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় সাময়িক সমঝোতা করলেও আজও ভাড়া পাইনি। ওই মুরগি আমার না, আমার শাশুড়ির মুরগি। ওই ঘটনার বিষয়টি আমার জানা নেই।
চান্দিনা বাজারের ক্রোকারিজ মালিক সমিতির সাধারণ সম্পাদক মাসুমুর রহমান জানান, মালিক ও দোকানদারের মধ্যে দ্বন্দ্ব রয়েছে। এ নিয়ে বেশ কয়েকবার বৈঠক হয়েছে। মালিক ও দোকানিকে নিয়ে শালিসে বসবো।