রবিবার ৫ ফেব্রুয়ারী ২০২৩
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 2 » কুমিল্লা থেকে জাতীয় মানের খোলোয়াড় তৈরি হবে- এমপি বাহার


কুমিল্লা থেকে জাতীয় মানের খোলোয়াড় তৈরি হবে- এমপি বাহার


আমাদের কুমিল্লা .কম :
06.10.2022

রুবেল মজুদার ।। কুমিল্লার ক্রীড়াবিদদের মধ্যে করোনাকালিন সময়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বুধবার সকালে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার হল রুমে সাবেক খেলোয়াড়দের হাতে অনুদানের চেক তুলে দেওয়া হয়। ক্রীড়াবিদদের হতে চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার এমপি।
এসময় তিনি বলেন,বর্তমান সরকার সবসময় মানুষের কল্যানে কাজ করেন। খেলাধুলায় আজ বাংলাদেশ অনেক এগিয়ে গেছে।পুরুষের পাশাপাশি নারীরাও খেলাধুলা এগিয়ে যাচ্ছে,ভবিষ্যৎতে কুমিল্লা থেকে জাতীয় মানের খোলোয়াড় তৈরি হবে। জেলা ক্রাড়ী সংস্থার পাশাপাশি সিটি করোপেশনকে বিভিন্ন টুর্নামন্টে আয়োজন করতে হবে । প্রধানমন্ত্রী করোনা শুরু হওয়ার পর থেকেই দ্রুত অনুদানগুলো চালু করেন। সাবেক খোলোযাড়দের কথা তিনি স্বরণে রেখেছেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা প্রশাসন মো. কামরুল হাসান। এসময়অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত,অতিরিক্ত জেলা প্রশাসন শাহদাত হোসেন ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল্লাহসান ফারুক রোমেনসহ প্রমুখ। পরে ২৪ হাজার টাকা করে ১৪ জন ও ৫ হাজার টাকা করে ৮০ জনকে এ অনুদান দেওয়া হয় ।