মঙ্গল্বার ১৯ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » শান্ত হত্যা মামলায় শ্যোন অ্যারেস্ট উত্তর জেলা ছাত্রলীগ নেতা অনিক


শান্ত হত্যা মামলায় শ্যোন অ্যারেস্ট উত্তর জেলা ছাত্রলীগ নেতা অনিক


আমাদের কুমিল্লা .কম :
03.10.2022

স্টাফ রিপোর্টার ।। কুমিল্লার দেবিদ্বারের শান্ত হত্যা মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানোর কারণে জামিন পেয়েও মুক্তি পেলেন না কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউছার অনিক। কুমিল্লা সদর দক্ষিণ থানায় দায়ের করা একটি ধর্ষণ মামলায় সংশ্লিষ্ট থানায় সাপ্তাহিক হাজিরার শর্তে তার জামিন হয়। অপরদিকে তার নিজ গ্রামের শান্ত হত্যা মামলায় পিবিআই শ্যোন অ্যারেস্ট দেখানোর আবেদনও মঞ্জুর করেছেন আদালত।
রোববার কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা সুলতানা তাকে হত্যা মামলায় গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এর আগে একই দিন সকালে আরেকটি ধর্ষণ মামলায় তাকে প্রতি সপ্তাহে হাজির থাকার শর্তে জামিন দেন কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ এর বিচারক কাজী আব্বাস উদ্দিন।।
আদালতে ছাত্রলীগ নেতা আবু কাউছার অনিকের আইনজীবী অ্যাডভোকেট সৈয়দ তানভীর আহমেদ ফয়সাল ও বাদী পক্ষের আইনজীবী মো. আক্তার হামিদ খান কবির জানান, গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রসিকিউশন শাখায় আসামি আবু কাউছার অনিককে গ্রেফতার দেখানোর জন্য আবেদন জমা দেন শান্ত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মো. তৌহিদুল ইসলাম। এর আগে কুমিল্লা সদর থানায় দায়ের হওয়া এক ধর্ষণ মামলায় আসামি আবু কাউছার অনিককে গত ২৪ সেপ্টেম্বর শনিবার দুপুর ১২টায় কক্সবাজারের কলাতলি এলাকার সোনারবাংলা হোটেলের সামনে থেকে র‌্যাব সদস্যরা আটক করেন। পরদিন ২৫ সেপ্টেম্বর রোববার অনিককে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নিদেশ দেন।
রোববার বিকেলে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. শাহজাহান আহমেদ জানান, আসামির জামিন আদেশের কাগজ পেয়েছি। আরো একটি হত্যা মামলার তাকে শ্যোন-অ্যারেস্টের আদেশ থাকায় তার কারামুক্তি সম্ভব হচ্ছে না।