রবিবার ৫ ফেব্রুয়ারী ২০২৩
Space Advertisement
Space For advertisement


মুরাদনগরে ডাকাতি করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ ঘটনায় গ্রেফতার ৩


আমাদের কুমিল্লা .কম :
01.10.2022

স্টাফ রিপোর্টার ।। কুমিল্লার মুরাদনগরে ডাকাতি করতে গিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ ও ডাকাতির ঘটনায় ৩ জন আটক করছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে বাঙ্গরা থানার গাজীপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ঘটনায় ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, মুরাদনগরের বাঙ্গরা বাজার থানার গাজীপুর এলাকার শিশু মিয়ার ছেলে সজীব মিয়া (২৩), একই এলাকার ফুল মিয়া ছেলে মো. জাকির হোসেন (৩৭), মৃত জীবন মিয়ার ছেলে নাজমুল হাসান টুকু।

মামলা ও পুলিশ সূত্র জানা যায়, কুমিল্লার বাঙ্গরা থানার চাপিতলা এলাকায় গত ১৬ সেপ্টেম্বও এক চা দোকানদারের বসত ঘরের দক্ষিণ পাশে সিঁধ কেটে একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে মাস্ক পরিহিত অবস্থায় তার চৌচালা বসত ঘরে প্রবেশ করে। এসময় তারা চা দোকানির মেয়ের স্মার্টফোন এবং স্ত্রীর কাছ থেকে আলমারীর চাবি নিয়ে ঘরের আলমারী খুলে নগদ ১২ হাজার, টাকা তার ছেলে সাইফুল এর একটি পাসপোর্ট বই এবং সেখান থেকে কয়েকজনের জাতীয় পরিচয়পত্রের মূল কপি নিয়ে যায়।
এক পর্যায়ে এক ডাকাত চা দোকারি মেয়েকে পাশের কক্ষে নিয়ে গিয়ে বিবস্ত্র করে স্থির চিত্র এবং ভিডিও চিত্র মোবাইল ফোনে ধারণ করে। পরে জাকির হোসেন তাকে ধর্ষণ করে।
ঐ সময় আসামীর মুখে থাকা মাস্ক খুলে যাওয়ায় ঘরের বিদ্যুতিক আলোতে ধর্ষনের শিকার চা দোকানির মেয়ে তাকে চিনতে পারে। সে সম্পর্কে ওই মেয়ের ননাস এর স্বামী।

এ ঘটনায় ২৪ সেপ্টেম্বর বাঙ্গরা বাজার থানার পর্নোগ্রাফি নিয়স্ত্রণ আইনে মামলা দায়ের করেন চা দোকানি। পরে পুলিশ তাদের গ্রেফতার করে ।

কুমিল্লায় অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) পিযুষ চন্দ্র দাস বলেন, আসামিদের গ্রেফতার করে তাদের হেফাজত হতে ঘটনায় ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। পলাতক আসামিদের গ্রেফতারের জন্য তৎপরতা অব্যহত আছে।