মঙ্গল্বার ৩১ জানুয়ারী ২০২৩
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 2 » মাদক ব্যবসায়ীদের হামলায় অধিদপ্তরের তিন কর্মকর্তাসহ আহত ৮


মাদক ব্যবসায়ীদের হামলায় অধিদপ্তরের তিন কর্মকর্তাসহ আহত ৮


আমাদের কুমিল্লা .কম :
24.09.2022

খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার ।। কুমিল্লার দেবিদ্বারে অভিযানে গিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩ কর্মকর্তাসহ ৮ জন আহত হয়েছে। এ সময় মাদক কারবারী চক্রের ৩ নারীসহ ৭ সদস্যকে আটক করেছে আইনশৃংখলা বাহিনী। আটককৃতদের শুক্রবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বৃহস্পতিবার সকালে উপজেলার আশরা গ্রামে জলিল চৌকিদারের বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদক কারবারীরা চাইনিজ কুড়াল, রামদা ও লাঠি-সোটা নিয়ে তাদের উপর হামলা চালালে অধিদপ্তরের ৩ কর্মকর্তসহ ৮ জন আহত হয়। আহতদের মধ্যে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা কার্যালয়ের উপ-পরিদর্শক মিজানুর রহমান, শাহাদাত হোসেন ও রোকন কান্তি পাল, সিপাহি আ,ন,ম আশিকুর রহমান, ইমাম হোসেন ও আজহারুল হককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ সময় ৩ নারীসহ ৭ মাদক ব্যবসায়িকে আটক করে আইন-শৃংখলা বাহিনী। আটককৃতরা হলেন, দেবিদ্বার উপজেলার আশরা গ্রামের আব্দুল মজিদের পুত্র দুলাল মিয়া (৫৫), তার স্ত্রী অজুফা(৫০), ২ পুত্র মাহফুজুর রহমান(২৮), মামুন মিয়া(৩২), ২ কণ্যা নাঈমা ইসলাম(২২), ফাহিমা আক্তার(২০) ও একই গ্রামের রাজ্জাকের পুত্র কালাম(২৫)।
ওই ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কুমিল্লা সার্কেল’র পরিদর্শক মাহবুবুল আলম বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেন। তিনি জানান, মাদকের একটি চালান জব্দ করতে গেলে মাদক ব্যবসায়ীরা আমাদের ওপর হামলা করে। এসময় আমরা ৭ জনকে আটক করতে সক্ষম হই।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানান, মাদক চোরাচালানের সংবাদে আশরা গ্রামের জলিল চৌকিদারের বাড়িতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বৃহস্পতিবার অভিযান চালিয়ে ৭জনকে আটক করেছে। আটকৃতদের কোর্ট হাজতে চালান করা হয়েছে।