শুক্রবার ১৯ GwcÖj ২০২৪
Space Advertisement
Space For advertisement


বৃদ্ধ বাবাকে নির্যাতনকারী ছেলে গ্রেফতার


আমাদের কুমিল্লা .কম :
04.09.2022

ফারুক আহমেদ, ব্রাহ্মণপাড়া ।। কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বৃদ্ধ বাবাকে নির্যাতনকারী পাষাণ ছেলেকে অবশেষে গ্রেফতার করেছে থানা পুলিশ। ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা শনিবার এ কথা নিশ্চিত করেছেন।
জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামের আবদুল জলিল মিয়া(৭৫) নামে এক বাবা তার ছেলের হাতে নির্যাতনের শিকার হয়েছেন। বাবাকে নির্যাতনকারী ওই ছেলের নাম আবদুল মান্নান (৩৫)। ওই নির্যাতনের ১ মিনিট ১৬ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ভাইরাল হয়ে যায়। বৃহস্পতিবার(১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার শশীদল ইউনিয়নের উত্তর নাগাইশ গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায় নেশাগ্রস্থ হয়ে জমি নিয়ে গত কয়েক দিন ধরে বাবা ছেলের মধ্যে বিরোধ চলে আসছিল। ছেলে বৃদ্ধ বাবাকে দিয়ে জোর পূর্বক জমি লিখে নেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে লাঠি দিয়ে বেধরক মারধর করে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, মান্নান তার বাবাকে বাশের একটি লাঠি দিয়ে মারধর করছে।
এ ব্যাপারে আহত আবদুল জলিলের ছেলে নাইমুল বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ পিতাকে মারধর করে আহতকারী ছেলে আবদুল মান্নানকে গ্রেফতার করে শুক্রবার রাতে। শনিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করে।