সোমবার ২৮ নভেম্বর ২০২২
Space Advertisement
Space For advertisement


বরুড়ায় ছেলের ছুরিকাঘাতে বাবা খুন


আমাদের কুমিল্লা .কম :
13.08.2022

বরুড়া প্রতিনিধি ।। কুমিল্লার বরুড়ার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা গ্রামের মোল্লা বাড়িতে ছেলের ছুরিকাঘাতে জুলহাস মোল্লা নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। জুলহাস মোল্লা ওই বাড়ির মৃত আব্দুল হালিম মোল্লার ছোট ছেলে।
তার মৃত্যুর বিষয়টি শুক্রবার নিশ্চিত করেন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. নাফিস ইমতিয়াজ উদ্দিন আহমেদ।
জানা গেছে, গত রবিবার (৭ আগস্ট) জুলহাস মোল্লা ও তার স্ত্রী রুপা আক্তারের ঝগড়া চলাকালীন সময়ে তাদের একমাত্র ছেলে লিমন মোল্লা বাবার কোমরে ছুরি দিয়ে আঘাত করেন। তাকে ওইদিন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান তিনি। ডা. নাফিস ইমতিয়াজ উদ্দিন আহমেদ বলেন, ৭ তারিখে এই রোগীকে আনা হয়েছে। তার কোমরে ছুরিকাঘাতের চিহ্ন আছে। আমরা চিকিৎসা দিয়েছি। কিন্তু তার আঘাতটা বেশি ছিল। তাছাড়া যে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে তা ছিল ময়লাযুক্ত।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন, আমরা ঘটনাটি শুনেছি। গতকাল রাতে লোকটা মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে গেছে। বিস্তারিত জেনে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।