সোমবার ২৮ নভেম্বর ২০২২
Space Advertisement
Space For advertisement


জিএম কাদেরের সাথে সাক্কুর সাক্ষাত নিয়ে নানা গুঞ্জন!


আমাদের কুমিল্লা .কম :
11.08.2022

স্টাফ রিপোর্টার ।। কুমিল্লা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বুধবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সাথে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করেছেন। তার এই সাক্ষাতকে কেন্দ্র করে সাবেক মেয়র সাক্কু জাতীয় পার্টিতে যোগদান করছেন বা শিগগিরই করবেন এই খবর বুধবার(১০ আগস্ট) দুপুরের পর থেকেই কুমিল্লা নগরীতে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। আলোচনা চলে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমেও।
জানা যায়, কুমিল্লা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপি থেকে বহিস্কৃত নেতা মনিরুল হক সাক্কু বুধবার দুপুরে জাপা চেয়ারম্যান জিএম কাদের এমপির আমন্ত্রণে ঢাকায় তার রাজনৈতিক কার্যালয়ে সাক্ষাত করেন। এ সময় জাপা মহাসচিব মজিবুল হক চুন্নুও উপস্থিত ছিলেন।
এ বিষয়ে জানতে চাইলে সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেন, আমি জাতীয় পার্টিতে যোগদানের প্রশ্নই উঠে না। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি গেল কুমিল্লা সিটি নির্বাচনের কারচুপি প্রসঙ্গে জানার জন্য আমাকে বেশ কয়েকবার ফোন করে দেখা করতে বলেন। কারণ, বিভিন্ন দেশের রাষ্ট্রদূতগণ কুসিক নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে যে জালিয়াতি হয়েছে তা তার ( জাপা চেয়ারম্যান) কাছে জানতে চায়।
তাই জাপার চেয়ারম্যানের আমন্ত্রণে আমি আজ (বুধবার) দুপুরে তার অফিসে দেখা করি। কুসিক নির্বাচনে কিভাবে কারচুপি হয়েছে, ফলাফলে জালিয়াতি হয়েছে আমি তা বিস্তারিত বলেছি। আমার সব কথা শুনে জাপা চেয়ারম্যান বলেছেন, আমরা ইভিএমে নির্বাচনে না যাওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিলাম। জাপা চেয়ারম্যানের সাথে কুসিক নির্বাচন ছাড়া আর অন্য কোন বিষয়ে আমার কথা হয়নি।
সাবেক মেয়র মনিরুল হক সাক্কু জাতীয় পার্টিতে যোগদান নিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহবান জানান।