সোমবার ৮ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » দলকে সুসংগঠিত করতে হলে তৃণমূল কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে – মুজিবুল হক এমপি


দলকে সুসংগঠিত করতে হলে তৃণমূল কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে – মুজিবুল হক এমপি


আমাদের কুমিল্লা .কম :
31.07.2022

আবুল বাশার রানা, চৌদ্দগ্রাম ।। কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি বলেন,দলকে সুসংগঠিত করতে হলে তৃণমূল কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। মান অভিমান ভুলে দলের জন্য কাজ করতে হবে। পৌর সভার প্রতিটি ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক উদ্যোগ নিয়ে প্রতি মাসে একটি মিটিং করবেন। উপজেলার নেতাদের দাওয়াত দিবেন। মিটিংয়ের মূল উদ্দেশ্য হবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কর্মী সৃষ্টি করা। এভাবে কাজ করলে কোন ওয়ার্ডে অন্য কোন দল জামায়াত শিবির,বিএনপি থাকবে না। ওয়ার্ডে ওয়ার্ডে কর্মী আরো বাড়াবেন। মুজিবুল হক এমপি বলেন, আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস যথাযত মর্যাদায় পালনের জন্য আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। চৌদ্দগ্রামের প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে কাঙ্গালী ভোজের আয়োজন করা হবে। তিনি আরো বলেন, আমি রাজনীতি করি কর্মী তৈরি করি। জেলা উপজেলায় নেতা বানাই কাউকে ছেড়ে দেই না। কেউ যদি তার অহংকার, দাম্ভিকতা ও অপকর্মের জন্য দূরে চলে যায় এর জন্য দায়ী সে নিজেই।
চৌদ্দগ্রাম বাজারস্থ স্থানীয় সাংসদ কার্যালয় প্রাঙ্গণে চৌদ্দগ্রাম পৌরসভা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কমিটির পরিচিতি সভার অনুষ্ঠানে শনিবার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, মুজিবুল হক এমপি’র সহধর্মিনী ও সুপ্রিমকোর্টের আইনজীবী হনুফা আক্তার রিক্তা, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার।চৌদ্দগ্রাম পৌরসভা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল জলিল জুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী। পৌর যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম পাটোয়ারীর যৌথ সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সদস্য কামাল উদ্দিন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ফারুক আহমেদ মিয়াজী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা আবু তাহের, সুপ্রিম কোর্টের আব্দুল মান্নান ভূঁইয়া, উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যাপক মফিজুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা কৃষক লীগের সহ-সভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাশেম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী কামাল, এডভোকেট জুলফু মিয়া, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল হাসান মুরাদ. কামরুল আলম মোল্লা, উপজলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা কৃষক লীগের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ছৈয়দ আহাম্মদ খোকন. ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুুব হোসেন মজুমদার, মোশারেফ হোসেন, মাহফুজ আলম, প্রভাষক নায়িমুর রহমান মাছুম, জাফর ইকবাল, এ কে খোকন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক নান্টু চন্দ্র দেবনাথ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সর্দার, উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল জলিল রিপন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, উপজেলা যুবলীগের প্রভাবশালী নেতা ইমাম হোসেন পাটোয়ারী এনাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বদিউল আলম পাটোয়ারী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁন শামীম, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ প্রমুখ।এ সময় পৌর কাউন্সিরলকৃন্দ, চৌদ্দগ্রাম উপজেলা ও পৌরসভা আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপির সহধর্মিণী এডভোকেট হনুফা আক্তার রিক্তা বলেন. ব্যক্তি বাদ দিয়ে দলকে ভালোবাসেন। সকল রাগ অভিমান ভুলে গিয়ে দলের জন্য কাজ করেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে হবে। আমি জানি আপনারা আপনাদের প্রিয় নেতাকে (সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক) ভালোবাসেন, আপনাদের নেতাও চৌদ্দগ্রামবাসীর উন্নয়ন ও নেতাকর্মীদের জন্য দিনরাত কাজ করেন। সকলে আমাদের পরিবারের জন্য দোয়া করবেন। পৌরসভার যারা এই মিটিংয়ে উপস্থিত আছেন এবং যারা উপস্থিত নাই, সকলে মান-অভিমান ভুলে ঐক্যবদ্ধ হয়ে চৌদ্দগ্রাম আওয়ামী লীগকে শক্তিশালী করুন, পৌরসভা হতে এই কাজ শুরু করেন।