সোমবার ৮ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » দেবিদ্বারে প্রাইভেটকার খাদে পড়ে স্ত্রী-শ্যালিকাসহ প্রান গেল ভূমি কর্মকর্তার


দেবিদ্বারে প্রাইভেটকার খাদে পড়ে স্ত্রী-শ্যালিকাসহ প্রান গেল ভূমি কর্মকর্তার


আমাদের কুমিল্লা .কম :
25.07.2022

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার ।। কুমিল্লার দেবিদ্বারে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্ত্রী-শ্যালিকাসহ সহকারী ভূমি কর্মকর্তা নিহত হয়েছেন। রোববার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার উপজেলার সাহারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে নিহতদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সহকারী ভূমি কর্মকর্তা গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী (৫২) তার স্ত্রী জাহানারা আক্তার (৪৮) ও শ্যালিকা সালমা আক্তার নাজমাকে (৪৫) নিয়ে ঢাকা থেকে প্রাইভেটকার যোগে ফেনী নিজ বাড়িতে যাচ্ছিলেন। দ্রুতগতির কারণে প্রাইভেটকারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার উপজেলার সাহারপাড় এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা তিনজন মারা যান। নিহত গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও তিনি ফেনীর দাগনভূইয়া উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি ফেনীর ছাগলনাইয়া পৌর এলাকার যশপুরের বাসিন্দা।
স্থানীয় আজহারুল ইসলাম মেম্বার জানান, নিহত গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী প্রাইভেটকারটি নিজেই চালাচ্ছিলেন। প্রাইভেটকারে এসি চালু থাকায় ভিতর থেকে দরজা লক করা ছিলো। দুর্ঘটনার পর দরজা ভেঙ্গে তাদের লাশ বের করা হয়।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই প্রেমধন মজুমদার বলেন, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ এবং দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। বৃষ্টির মধ্যে দ্রুগতিতে গাড়ি চালানোর কারণে ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। কুমিল্লা জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে দুপুরে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।