মঙ্গল্বার ৯ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » ব্রাহ্মণবাড়িয়ায় জাপার দ্বন্দ্ব চরমে, হতাশায় কর্মীরা


ব্রাহ্মণবাড়িয়ায় জাপার দ্বন্দ্ব চরমে, হতাশায় কর্মীরা


আমাদের কুমিল্লা .কম :
11.07.2022

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির (জাপা) দুই নেতার দ্বন্দ্বে সাংগঠনিক কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। এ নিয়ে তৃণমূল কর্মীরা আজ দিশেহারা।

খোঁজ নিয়ে জানা গেছে, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক রেজাউল ইসলাম ও সদস্য সচিব নাসির আহম্মেদ খাঁনের নেতৃত্বে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছে দলীয় কার্যক্রম। এই গ্রুপের বিরুদ্ধে অবস্থান নিয়েছে কেন্দ্রীয় কমিটির বহিষ্কৃত নেতা কাজী মামুনুর রশীদ সমর্থিত সাবেক জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক এমপি জিয়াউল হক মৃধার নেতৃত্বাধীন গ্রুপ।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেক নেতাকর্মী জানান, জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের অনেক আগেই কাজী মামুনুর রশীদকে দল থেকে বহিষ্কার করেছেন। জেলাতে কাজী মামুনুর রশীদের পক্ষে সাবেক এমপি জিয়াউল হক মৃধাসহ কিছু নেতা রয়েছেন। বর্তমান আহ্বায়ক কমিটির সঙ্গে চরম দ্বন্দ্ব তাদের। সেই দ্বন্দ্বে স্থবির হয়ে পড়েছে দলের সব কার্যক্রম।

তারা আরো জানান, কেন্দ্রীয় নেতারা মামুনুর রশীদকে অপছন্দ করেন, সেই মামুনুর রশীদ তার অনুসারীদের নিয়ে চাচ্ছেন জেলার কার্যক্রমে প্রভাব বিস্তার করতে। এতে করে দলের সাংগঠনিক কার্যক্রম আজ স্থবির হয়ে পড়েছে। দলীয় কার্যক্রম ছেড়ে তারা আজ দ্বিধা-দ্বন্দ্বে বিভক্ত পড়ছেন। এ নিয়ে তৃণমূল কর্মীরা আজ চরম হতাশায় ভুগছেন।