বুধবার ১০ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement


টাকার জন্য বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন


আমাদের কুমিল্লা .কম :
24.06.2022

সৈয়দ খলিলুর হমান বাবুল, দেবিদ্বার ।। কুমিল্লার দেবিদ্বারে পাওনা টাকার জন্য ছুরিকাঘাতে ছোট ভাইকে খুন করেছে বড় ভাই। বৃহস্পতিবার দেবিদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি হাশেম ব্যাপারীর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ছোট ভাই জাহাঙ্গীর আলম। তিনি কোম্পানীগঞ্জ সাফল্য সমবায় সমিতি নামে একটি এনজিওতে চাকরি করতেন এবং উত্তর ভিংলাবাড়ি
এলাকার মৃত আবুল হাশেম ব্যাপারীর ছেলে। এ ঘটনার পর থেকে বড় ভাই আলমগীর হোসেন পলাতক রয়েছে।
স্থানীয় মো. রুবেল জানান, নিহত জাহাঙ্গীর আলমের বাবা আবুল হাশেম ব্যাপারী কোম্পানীগঞ্জ বাজারে পেয়াজের ব্যবসা করতেন। তিনি জীবিত থাকা অবস্থায় পাশ্ববর্তী ব্যবসায়ী আবদুর রহিম নামে এক ব্যক্তির কাছে সাড়ে ৫ লক্ষ টাকা পাওনা ছিলেন। গত ৮ মাস আগে আবুল হাশেম ব্যাপারী মারা যাওয়ার পূর্বে পাওনা সাড়ে ৫ লক্ষ টাকা দুই ভাইয়ের মধ্যে সমানভাবে ভাগ করে পরিশোধ করতে বলে যান আবদুর রহিমকে। পরে বড় ভাই আলমগীর হোসেন গত সপ্তাহে দেনাদার আবদুর রহিমের কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে আসেন।
এ খবর পেয়ে ছোট ভাই জাহাঙ্গীর বড় ভাই আলমগীরের কাছে পাওনা আদায়ের ৫০ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা তাকে দিতে চাপ দেন। ওই ২০ হাজার টাকা নিয়ে গত দুইদিন ধরে দুই ভাইয়ের মধ্যে বিভিন্ন সময়ে কথা কাটাকাটি ও তর্ক চলে আসছিলো। বৃহস্পতিবার দুপুরে বড় ভাইয়ের কাছে ফের ২০হাজার টাকা দিতে চাপ প্রয়োগ করেন করেন ছোট ভাই জাহাঙ্গীর আলম। আলমগীর হোসেন টাকা দিতে অস্বীকৃতি জানালে এনিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই আলমগীর হোসেন ঘর থেকে ছুরি এনে ছোট ভাই জাহাঙ্গীর আলমের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমল কৃষ্ণ ধর বলেন, সবার সামনেই ঘটনাটি ঘটেছে। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে বড় ভাই আলমগীর হোসেন পলাতক রয়েছে।