সোমবার ২৮ নভেম্বর ২০২২
Space Advertisement
Space For advertisement


স্বামীর দেয়া আগুনে দগ্ধ সাদিয়ার মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
30.04.2022

দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে যৌতুকের দাবিতে স্বামীর দেয়া আগুনে অগ্নিদগ্ধ হয়ে ৮ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় গৃহবধূ সাদিয়া মারা গেছেন। শনিবার ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আইসিইউতে তিনি মারা যান । অভিযুক্ত আসাদ সরকার গুনাইঘর গ্রামের নুরু সরকারের ছেলে। নিহত সাদিয়া একই উপজেলার পদ্মকোট গ্রামের মো.অপুল সরকারের মেয়ে।
নিহত সাদিয়ার ভাই খাইরুল ইসলাম বলেন, ডাক্তাররা আপ্রাণ চেষ্টা করেও আমার বোনকে বাঁচাতে পারেনি। সে মৃত্যুর আগের ভিডিও বার্তায় তার স্বামীকে অভিযুক্ত করে জবানবন্দি দিয়েছে। আশা করি গ্রেফতারকৃত আসামিকে কঠোর শাস্তি দেয়া হবে। এদিকে সাদিয়া ভিডিও বার্তায় বলেছিলেন, টাকা না দেওয়ায় কেরোসিন দিয়ে আগুন লাগিয়ে দেয় আমার স্বামী। আগুন নেভানোর চেষ্টা করলে আমাকে বাধা দেওয়া হয়।
উল্লেখ্য- গত শনিবার (২৩ এপ্রিল) উপজেলা সদরের বানিয়াপাড়ার ভাড়া বাসায় সাদিয়াকে আগুন দিয়ে পুড়িয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠে স্বামীর বিরুদ্ধে । ঘটনার দুইদিন পর সাদিয়ার বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বুধবার রাতে আসাদ সরকারকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান জানান, বিভিন্ন মাধ্যম থেকে শুনিছে সাদিয়া মারা গেছেন। এ ঘটনা আগের মামলার সাথে পরিবার আরেকটি হত্যা মামলা যোগ করতে পারবে। বুধবার রাতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত স্বামী আসাদ সরকারকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা তাকে আদালতের মাধ্যমের কারাগারে প্রেরণ করেছি।