বুধবার ১৮ †g ২০২২
Space Advertisement
Space For advertisement


সংসার করবে না বলায় ইট দিয়ে থেতলে স্ত্রীকে হত্যা


আমাদের কুমিল্লা .কম :
27.04.2022

স্টাফ রিপোর্টার ।। স্বামীর চুরি করা ও জুয়া খেললে তার সাথে সংসার করবেনা বলায় ইট দিয়ে থেতলে স্ত্রী ফারজানা বেগমকে হত্যা করে স্বামী। মঙ্গলবার এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন। স্বামী মোঃ ইকবাল হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাব। সায়েদাবাদ থেকে তাকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইকবাল জানান, চুরি ও জুয়া খেলা তার নেশা। কিছুদিন আগে একটি অটোরিকশা চুরির ঘটনায় তাকে জেলে পাঠায় পুলিশ। স্ত্রী ফারজানাকে বলে জামিন করানোর জন্য। স্ত্রী ফারজানা জামিন করাতে ব্যর্থ হয়ে বাবার বাড়ি চলে যায়। জেল থেকে বের হয়ে ইকবাল স্ত্রীর কাছে তার বাপের বাড়ি চলে যাওয়ার কারণ জিজ্ঞেস করে। ফারজানা জানায়, যে চুরি করে জুয়া খেলে তার সাথে সংসার করবে না। গত ২৩ এপ্রিল সন্ধ্যায় ইকবাল স্ত্রীকে জানায়, তার ৭ মাস বয়সী মেয়েকে ঈদের জামা কিনে দেবে বলে কৌশলে শ্বশুর বাড়ি থেকে সাথে করে নিয়ে আসে। জনমানবহীন একটি রাস্তায় ইট দিয়ে থেতলে ফারজানাকে হত্যা করে ইকবাল।
কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সহিদুর রহমান জানান, ইকবালকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তাকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ, গত ২৪ এপ্রিল কুমিল্লা জেলার কোতয়ালী থানার কালিরবাজার ইউনিয়নের মস্তফাপুর (কাছার) এলাকায় পাহাড়ের পাদদেশে বিলের মাঝে গৃহবধূ মোসাঃ ফারজানা বেগম(২৯) এর মরদেহ উদ্ধার করা হয়। নিহত ফারজানার বাবা মোঃ জাহাঙ্গীর হোসেন ফারজানার স্বামীকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।