সোমবার ২৮ নভেম্বর ২০২২
Space Advertisement
Space For advertisement


হেলমেট পরে ইউনিয়ন পরিষদে ঢুকে ভাঙচুরহেলমেট পরে ইউনিয়ন পরিষদে ঢুকে ভাঙচুর


আমাদের কুমিল্লা .কম :
25.04.2022

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ।।
ব্রাহ্মণবাড়িয়ায় সালিশের রায়ের টাকা না পেয়ে ইউনিয়ন পরিষদে হামলা করেছেন নাজির ভূইয়া (৪২) নামের এক ব্যক্তি। রোববার ২৪ এপ্রিল দুপুর পৌনে ১২টার দিকে সদর উপজেলার বাসুদেব ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই ঘটনা ঘটে।
ঘটনার পর নাজির ভূইয়াকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তিনি ওই ইউনিয়নের পশ্চিম ঘাটিয়ারা গ্রামের মৃত নান্নু ভূইয়ার ছেলে।
পুলিশ ও ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, নাজির ভূইয়া লেবাননে ছিলেন। সেখান থাকার সময় একই গ্রামের ভিসা সংক্রান্ত বিষয় নিয়ে গিয়াস উদ্দিনের কাছে টাকা পাওনা হয় তার। স¤প্রতি বিষয়টি স্থানীয় চেয়ারম্যান আব্দুল হাকিম মোল্লাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সালিশের মাধ্যমে দুই লাখ টাকা জরিমানা করে মীমাংসা করেন। সালিশে রায়ের টাকা গিয়াস উদ্দিন চেয়ারম্যানের কাছে প্রদান করেন।
কিন্তু সেই টাকা চেয়ারম্যান আব্দুল হাকিম মোল্লা নাজির ভূইয়াকে দেননি। বিষয়টি নিয়ে ক্ষোভ বিরাজ করছিল। রোববার দুপুর পৌনে ১২টার দিকে নাজির ভূইয়া হাতে বাঁশ ও মাথায় হেলমেট পরে চেয়ারম্যানের কক্ষে ঢুকে টেবিল-চেয়ার ভাঙচুর করেন। পরে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ামিন হোসেন। তিনি জানান, এই ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হবে। বাসুদেব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাকিম মোল্লা বলেন, কেন সে আজ হামলা করে ভাংচুর করলো তা বুঝতে পারিনি। তার মনে হয় মানসিক সমস্যা আছে। সালিশের রায়ে পাওয়া টাকা আমার কাছে গচ্ছিত আছে। আগামীকাল সেই টাকা তাকে দেওয়ার কথা ছিল।
বাসুদেব বিটের দায়িত্বপ্রাপ্ত উপপরিদর্শক (এসআই) আল আমিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় মামলা দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।