সোমবার ২৮ নভেম্বর ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » স্ত্রীকে হত্যা করে মরদেহ জমিতে ফেলে দেয় মাদকসেবী স্বামী!


স্ত্রীকে হত্যা করে মরদেহ জমিতে ফেলে দেয় মাদকসেবী স্বামী!


আমাদের কুমিল্লা .কম :
25.04.2022

স্টাফ রিপোর্টার।।
স্ত্রীকে হত্যা করে জমিতে ফেলে দেয়ার অভিযোগ উঠেছে এক মাদকসেবী স্বামীর বিরুদ্ধে। কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের মোস্তফাপুর এলাকায় এই ঘটনা ঘটে। রোববার লালমাই পাহাড়ের পাদদেশের বিলের পাশের একটি ধানের জমি থেকে ফারজানা ইসলাম(২৮) নামে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফারজানা কুমিল্লা আদর্শ সদরের কালিরবাজার ইউনিয়নের আলেখারচর এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে। তিনি পাশের অলিপুর এলাকার অটোরিকশা চালক ইকবালের স্ত্রী। মরদেহের মাথায় বড় বড় আঘাতের চিহ্ন রয়েছে। তার হাত ওড়না দিয়ে বাঁধা, মুখ গামছা দিয়ে বাঁধা।
ফারজানার চাচা হাফিজুল ইসলাম জানান, ৩ দিন আগে মাদক নিরাময় কেন্দ্র থেকে এসে শনিবার বিকেলে ফারজানাকে তার বাবার বাড়ি আলেখারচর থেকে নিজের বাড়িতে নিয়ে আসে ইকবাল। ইকবাল রোববার সকাল ৯টায় ফরজানার বাড়িতে ফোন করে জানায় ফারজানাকে কে বা কারা হত্যা করে ধানখেতে ফেলে রেখেছে।
তিনি অভিযোগ করে বলেন, মাদকসেবন করে আমার ভাতিজিকে ইকবাল প্রায়ই মারধর করতো। ওইদিন ভালোয় ভালোয় নিয়ে এসেছিল। এরপর আমার ভাতিজিকে মেরে পালিয়েছে।
নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মহিউল ইসলাম বলেন, মরদেহের মাথায় বড় বড় আঘাতের চিহ্ন। তার হাত ওড়না দিয়ে বাঁধা, আর মুখ গামছা দিয়ে বাঁধা। এটা নিশ্চিত হত্যাকাÐ। মরদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠেয়েছি। ঘটনার পর থেকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।