সোমবার ৫ ডিসেম্বর ২০২২
Space Advertisement
Space For advertisement


‘কুমিল্লার ছয় মহাসড়কে কাউকে চাঁদাবাজি করতে দেয়া হবে না’


আমাদের কুমিল্লা .কম :
07.04.2022

স্টাফ রিপোর্টার ।। কুমিল্লার ছয় মহাসড়কে পুলিশসহ অন্য কোন সংগঠনকে চাঁদাবাজি করতে দেয়া হবে না। অভিযোগ পাওয়া মাত্রই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কুমিল্লা রিজিয়ন অফিসের সম্মেলন কক্ষে বুধবার আয়োজিত মাসিক সভায় এই কথা বলেন হাইওয়ে কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, চট্টগ্রাম-কক্সবাজার আঞ্চলিক মহাসড়ক, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক, কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক, ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে কর্মরত ২১ টি থানা ও ফাঁড়ির ইনচার্জদের এই নির্দেশনা দেওয়া হয়।
সভায় পুলিশ সুপার আরো বলেন,মহাসড়কে সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোন যানবাহন থামানো যাবেনা। এছাড়া ৩৪ টি পেট্রোল টিম ও ২ টি গোয়েন্দা টিম কাজ করবে। রমজান মাসব্যাপী মহাসড়কে ১১ টি রেকার মোতায়েন থাকবে। সভায় হাইওয়ে পুলিশে কর্মরতদের উদ্দেশ্যে বলা হয়,চলাচল নিষিদ্ধ যানবাহনের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখা হবে। মহাসড়কে ডাকাতি, ছিনতাই ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে তৎপর থাকতে হবে। নির্দেশনা প্রতিপালনে শৈথিল্য দেখালে বিভাগীয়সহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
সভায় কুমিল্লা হাইওয়ে রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ, সার্কেল এএসপি ইমরুল হাসানসহ অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।