মঙ্গল্বার ১৭ †g ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » বরুড়ায় সাবেক মন্ত্রী মুজিবুল হক- বেয়াদবি করে রাজনীতিবিদ হওয়া যায় না


বরুড়ায় সাবেক মন্ত্রী মুজিবুল হক- বেয়াদবি করে রাজনীতিবিদ হওয়া যায় না


আমাদের কুমিল্লা .কম :
03.04.2022

স্টাফ রিপোর্টার ।। সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপি বলেছেন, বেয়াদবি করে , অপ্রাসঙ্গিক কথা বলে রাজনীতিবিদ হওয়া যায় না। ভালো রাজনীতিবিদ হতে হলে ভালো মানুষ হতে হয়, আচার ব্যবহার ভালো করতে হয়। গায়ের জোরে কুস্তি খেলা যেতে পারে কিন্তু রাজনীতি করা যায় না। তিনি শুক্রবার বরুড়া পৌরসভা আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।
বরুড়ায় দীর্ঘ প্রায় ১৮ বছর পর পৌরসভা আ’লীগ এবং এর সহযোগী ও অঙ্গ সংগঠনের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত এ কাউন্সিল অধিবেশনের প্রথম পর্বে পৌরসভা মেয়র মো. বক্তার হোসেনের সঞ্চালনায় এবং পৌর আ’লীগের আহ্বায়ক আবদুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বরুড়া উপজেলা আ’লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল এম.পি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা (দঃ) জেলা আ’লীগের সহ সভাপতি জসিম উদ্দিন আহমেদ চৌধুরী, সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারোয়ার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক পার্থ স্বারথী দত্ত।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিংকন প্রমুখ। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত পৌরসভা আ’লীগের যুগ্ম আহ্বায়ক পৌর কাউন্সিলর আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত কাউন্সিলর এবং ডেলিগেটরদের প্রত্যক্ষ এবং পরোক্ষ সমর্থনে পৌরসভা আ’লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকদের নাম ঘোষণা করেন কুমিল্লা (দঃ) জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এম.পি এবং বরুড়া উপজেলা আ’লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল এম.পি। তারা হলেন পৌরসভা আ’লীগের সভাপতি আবদুর রশিদ, সাধারণ সম্পাদক বক্তার হোসেন, পৌর মহিলা আ’লীগের সভাপতি মিনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক মোসা. ফিরোজা খানম, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজাহান, সাধারণ সম্পাদক মাহাবুব আলম মামুন, পৌর জাতীয় শ্রমিক লীগ সভাপতি আবদুল জলিল, সাধারণ সম্পাদক বশির উদ্দিন, পৌর ছাত্রলীগ সভাপতি বায়েজিদ বোস্তামী, সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।