শুক্রবার ১২ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 2 » দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু


দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
03.12.2021

হেলমেট বিহীন দূরন্ত গতিই কেড়ে নিলো প্রাণ

সৈয়দ খলিলুর রহমান বাবুল।।
কুমিল্লার দেবিদ্বারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তার সাথে অপর আরোহী রুবেল(২৯) মারাত্মক আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের’ দেবিদ্বার পৌর এলাকার আলহাজ্ব জোবেদা খাতুন মহিলা ডিগ্রী কলেজ’র সামনে ওই দূর্ঘটনা ঘটে।
নিহত ‘সকাল মিয়া (১৮)’ পৌর এলাকার দক্ষিণ ভিংলাবাড়ি গ্রামের ছাফর আলীর ছেলে। সে দেবিদ্বার সদরের মাংস বিক্রেতা। আহত রুবেল দক্ষিণ ভিংলাবাড়ি গ্রামের আব্দুল খালেকের পুত্র। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টায় সকাল মিয়া মোটর সাইকেল যোগে বাড়ি থেকে রুবেলসহ দেবিদ্বার আসার পথে পৌর এলাকার আলহাজ্ব জোবেদা খাতুন মহিলা কলেজ’র সামনে একজন মহিলা সড়ক পাড়পাড়ের সময় দ্রুতগামী মোটর সাইকেলটি হার্ড ব্র্যাক করলে সেটি উল্টে সামনের অংশটি সড়কে আঘাত লেগে সকাল মিয়ার মাথা দু’ভাগ হয়ে মস্তক ছিটকে বেড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শিরা আরো জানান, সকালের মাথায় হেলমেট না থাকায় এবং দ্রুতগতীতে মোটর সাইকেল চালানোর কারনেই তার মৃত্যু হয়।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মোঃ মাসুদ আলম জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টায় দেবিদ্বার মহিলা কলেজ’র সামনে একজন মহিলাকে বাঁচাতে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল চালক সকাল মিয়া নামে এক যুবক ঘটনাস্থলেই মারাযান। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ বা মামলা দায়েরে অপারগতা দেখালে, লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।

০১৭১১৫১৭২৯৮
০৩/১২/২১ইং