বৃহস্পতিবার ২৮ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement


একদিকে সাহায্যের হাত বাড়াবেন আবার ভাংচুরও করবেন তা হবে না..


আমাদের কুমিল্লা .কম :
03.12.2021

কুমিল্লায় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

 

জহিরুল হক বাবু, বুড়িচং।।
একদিকে সাহায্যের হাত বাড়াবেন আবার ভাংচুরও করবেন। একসাথে দুটো কাজ হয় না। বিএনপিকে উদ্দেশ্য করে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি এ কথা বলেন। শুক্রবার কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। তিনি আরো বলেন, শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করে, গত ১০ বছরে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ব্যপক পরিবর্তন হয়েছে। অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট আবুল হাশেম খানকে সংবর্ধনা দেওয়া হয়।
তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শক্ত হাতে দায়িত্ব নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ যিনি অনুষ্ঠানের প্রধান অতিথি হয়ে এসেছেন তিনি আমাদের প্রধানমন্ত্রীর সবচেয়ে আস্থানভাজনদের মধ্যে আছেন।
তিনি বুড়িচংয়ে দুটি বাইপাস ও একটি মাদ্রসার চারতলা ভবন অনুমোদন দেয়ার অনুরোধ করেন। এতে বিশেষ অতিথি ছিলেন বৃটিশ চ্যারিটি স্যার উইলিয়াম বেভারেজ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর অবসর প্রাপ্ত মেজর জেনারেল জীবন কানাই দাস। সম্মানিত অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিট্রাট সাইফুল আরেফিন, অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার। ভরাসার উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি সাংবাদিক ফারুক মেহেদীর সভাপতিত্বে যুবলীগ নেতা বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, আওয়ামী লীগ নেতা আবদুস সালাম বেগ।