শুক্রবার ১২ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement


নবীনগরে মহিলা মেম্বারের নাচের ভিডিও ভাইরাল


আমাদের কুমিল্লা .কম :
02.12.2021


ইব্রাহীম খলিল।।
প্রথমবার নির্বাচনে দাঁড়িয়েই জিতে গেছেন মরজিনা আক্তার। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনোদপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদে জয়লাভ করেছেন। নির্বাচনে জেতার আনন্দে তিনি বাড়ি বাড়ি গিয়ে বাদ্যযন্ত্রের তালে তালে নেচে ভোটারদের কৃতজ্ঞতা জানাচ্ছেন। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ি বাড়ি গিয়ে বাদ্যযন্ত্রের তালে তালে নাচছেন মরজিনা আক্তার। তার গলায় টাকার মালা। তার সঙ্গে নাচছেন সমর্থকরাও।
জানা যায়, মরজিনা আক্তার ৯নম্বর ওয়ার্ডের বলিবাড়ি গ্রামের দুলাল মিয়ার স্ত্রী। ইউপি নির্বাচনে বলিবাড়ি গ্রাম থেকে একক প্রার্থী হিসেবে সমর্থন দেওয়া হয় মরজিনা আক্তারকে। অন্যগ্রাম থেকে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন আরও ৭ জন। তবে তাদের হারিয়ে জয়ের দেখা পেয়েছেন মরজিনা। এজন্য গ্রামের প্রতিটি বাড়িতে যাচ্ছেন কৃতজ্ঞতা জানাতে। এসময় তার সঙ্গে থাকছে বাদ্যযন্ত্র। সেই বাদ্যযন্ত্রের তালে তালে নাচছেন মরজিনা। তাকে উপহার হিসেবে গ্রামের মুরব্বিরা টাকা দিচ্ছেন। সেই টাকার মালাও মরজিনা গলায় ঝুলিয়েছেন।
বক্তব্য জানতে মরজিনা বেগমের মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি। তবে তার স্বামী দুলাল মিয়া বলেন, মরজিনা মেম্বার হওয়ায় আমিও খুশি। আমি চাই সে মানুষের কল্যাণে কাজ করবে।