সোমবার ১৭ জানুয়ারী ২০২২
Space Advertisement
Space For advertisement


কুমিল্লার ইতিহাসে এমন ন্যাক্কারজনক ঘটনা আগে কখনও ঘটেনি


আমাদের কুমিল্লা .কম :
25.11.2021

সোহেল হত্যার প্রতিবাদে মানববন্ধনে মেয়র সাক্কু —

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কুর নেতৃত্বে সিটির সকল কাউন্সিলররা তাদের সহকর্মী ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে কুমিল্লায়। বৃহস্পতিবার দুপুরে আয়োজিত এ মানববন্ধনে মেয়র কাউন্সিলরসহ বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে অংশ নিয়ে মেয়র মনিরুল হক সাক্কু বলেন, কুমিল্লার ইতিহাসে এমন ন্যাক্কারজনক ঘটনা আগে কখনও ঘটেনি। আমরা সিটি করপোরেশনের সকল কাউন্সিলর ও নগরবাসী এক হয়েছি। খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। যদি দ্রুত আইনের আওতায় আনা না হয় তাহলে আগামীতে আরও কঠোর কর্মসূচি পালন করা হবে।
এ সময় প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদ, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদসহ বিভিন্ন পর্যায়ের কাউন্সিলর ও কর্মকর্তারা বক্তব্য রাখেন।
মানববন্ধন শেষে মেয়র সাক্কুর নেতৃত্বে আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও পুলিশ সুপার ফারুক আহমেদ বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।
২২ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর পাথুরিয়াপাড়া এলাকার নিজ কার্যালয়ে একদল মুখোশধারী দুবর্ৃেত্তর গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেলসহ দুইজন। এ ঘটনায় আহত হয় আরো ৫জন।