সোমবার ১৭ জানুয়ারী ২০২২
Space Advertisement
Space For advertisement


সাপ নিয়ে প্রেস বিফ্রিং!


আমাদের কুমিল্লা .কম :
25.11.2021

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর।।
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাপ আতঙ্কের বিষয় নিয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা হালিমা খাতুন এক প্রেস বিফ্রিং করেছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে প্রেস বিফ্রিং করেন। প্রেস বিফ্রিংয়ে নাসিরনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা হালিমা খাতুন বলেন উপজেলা সদরের দত্তবাড়ি এলাকায় সাপের আতঙ্কের বিষয়ে বলেন বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। যার কারণে মানুষের মধ্যে আতঙ্ক বেড়ে যায়। তাই ২১ নভেম্বর থেকে উইল্ড লাইফ এন্ড স্নেক রেসকিউ টিম এন বাংলাদেশের সাধারণ সম্পাদক শাহজাহানের নেতৃত্বে একটি টিম উপজেলা সদরের দত্তবাড়ি এলাকায় চারদিন ব্যাপী সাপ উদ্ধারে কাজ করেন। বাড়ির আশেপাশের বিভিন্ন স্থানে সরজমিনে খোঁজ করেও সাপের কোন অস্তিত্ব পায়নি। তবে দত্তবাড়ির ইটের স্তূপ থেকে ২৬টি নষ্ট ডিমের খোসা উদ্ধার করেছে। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। পুরোদমে ধান কাটা চলছে। এখানে কাজের কোন স্থবিরতা নেই। তাই এলাকাবাসীকে সাপ নিয়ে আতঙ্কি না হওয়ার আহ্বান জানান তিনি।
উইল্ড লাইফ এন্ড স্নেক রেসকিউ টিম এন বাংলাদেশের সাধারণ সম্পাদক শাহজাহান জানান, ২১ নভেম্বর থেকে ঘটনাস্থলের ৫‘শ মিটার জায়গা পর্যন্ত পরীক্ষা নিরীক্ষা করে সাপের কোন সন্ধান পায়নি। ২৬টি নষ্ট ডিমের খোসা উদ্ধার করা হয়েছে। এতে আতঙ্কি হওয়ার কিছু নেই।

প্রেস বিফ্রিংয়ের পূর্বে উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ,উইল্ড লাইফ এন্ড স্নেক রেসকিউ টিম এন বাংলাদেশের সাধারণ সম্পাদক শাহজাহান,এসআরসিসি‘র প্রতিনিধি তৌফিক হাসান হিমু, প্রতীক দত্ত বক্তব্য রাখেন।