সোমবার ১৭ জানুয়ারী ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » দেবিদ্বার স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির ঘোষণা


দেবিদ্বার স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির ঘোষণা


আমাদের কুমিল্লা .কম :
16.11.2021

মান্নান সভাপতি মিঠু সহ সভাপতি সাদ্দাম সেক্রেটারি

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লার দেবিদ্বারে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। রোববার স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত ওই উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হয়।

এতে সাবেক ছাত্রনেতা আব্দুল মান্নান মোল্লা ওরফে জিএস মান্নানকে সভাপতি এবং কারা নির্যাতিত ছাত্রনেতা সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির সহ-সভাপতিরা হলেন- শাহাদাত হোসেন মিঠু ও মো. আলাউদ্দিন। আলম হাজারী যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার ও মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক যাদব রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন।

দীর্ঘদিন যাবত দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি নিয়ে দুটি গ্রুপ দৌড়ঝাঁপ করে আসছিল। কিন্তু কেন্দ্রীয় কমিটি যাচাই বাছাই করে দলের ত্যাগী, কারা নির্যাতিত এবং করোনাযোদ্ধাদের সমন্বয়ে এ কমিটি অনুমোদন দেয়।

এদিকে সদ্যঘোষিত কমিটিতে সাবেক ছাত্রনেতা জিএস মান্নানকে সভাপতি এবং কারা নির্যাতিত করোনাযোদ্ধা সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় দলের অঙ্গ-সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা কমিটিকে অভিনন্দন জানিয়েছে।