শুক্রবার ১২ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিএস শহীদের নেতৃত্বে কুমিল্লা নগরীতে বিশাল আনন্দ র‌্যালি


যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিএস শহীদের নেতৃত্বে কুমিল্লা নগরীতে বিশাল আনন্দ র‌্যালি


আমাদের কুমিল্লা .কম :
12.11.2021

স্টাফ রিপোর্টার।।
যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে কুমিল্লা মহানগরীতে এক বিশাল আনন্দ র‌্যালি বের করে কুমিল্লা মহানগর যুবলীগ। কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক জি এস ও কুমিল্লা জেলা পরিষদের প্যাণেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ শহীদের নেতৃত্বে বিশাল এই আনন্দ র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও কুসিকের ১১নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদীসহ মহানগর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃকর্মীরা উপস্থিত ছিলেন।
মিছিলের শুরুতে এক বক্তৃতায় কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ শহীদ বলেন, জাতীর জনকের কন্যা, সফল প্রধান মন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডগুলো যুবলীগ নেতাকর্মীদের সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। কুমিল্লার উন্নয়নের রূপকার, কুমিল্লা সদর আসন থেকে তিন তিন বার নির্বাচিত এমপি, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার ভাইয়ের হাতকে শক্তিশালী করা মানেই কুমিল্লাকে শক্তিশালী করা। তাই কুমিল্লা মহানগরের যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে এমপি বাহার ভাইয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে। কুমিল্লার মানুষের জন্য বাহার ভাই যে উন্নয়ন করেছেন, তা নগরীর প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য তিনি যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।