শুক্রবার ২৯ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement


প্রথম বিভাগ ক্রিকেট লীগ শুরু


আমাদের কুমিল্লা .কম :
12.11.2021

আজ থেকে কুমিল্লায়

স্টাফ রিপোর্টার ।।

আজ ১৩ নভেম্বর শনিবার থেকে ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শুরু হচ্ছে প্রথম বিভাগ ক্রিকেট লীগ। কুমিল্লা প্রথম বিভাগ ক্রিকেট লীগের জন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ক্রিকেট কমিটি।
এবার প্রথম বিভাগ ক্রিকেট লীগে ১০টি ক্লাব অংশ নিচ্ছে। ক্লাবগুলো হচ্ছে শেখ রাসেল ক্রীড়া চক্র, ঈগলেটস ক্লাব, ফ্রেন্ডস ফেয়ার ক্লাব, সোনালী স্পোটিং ক্লাব, ওয়াপদা এসি, সোনালী স্পোর্টিং ক্লাব, বাংলাদেশ ইউনাইটেড ক্লাব, ই,জেড ব্রাদার্স, আজাদ স্পোর্টিং ও ওয়াপদা ডিভিশন ক্লাব।
জানা গেছে, লীগ শুরু করার জন্য কুমিল্লার ক্লাবগুলোও তাদের সকল প্রস্তুতি ইতিমধ্যে শেষ করেছে। প্রথম বিভাগ ক্রিকেট লীগকে ঘিরে উৎসবের আমেজ তৈরি হয়েছে স্টেডিয়াম পাড়ায়। পরিচর্যা করে পুরো মাঠ সবুজ ঘাসে পরিপূর্ণ করা হয়েছে, নতুন করে তৈরি করা হয়েছে পিচ, রংকরণ করা হয়েছে পূর্ব ও পশ্চিম দিকের গ্যালারী। সাজানো হয়েছে ড্রেসিং রুম ও আম্প্যায়ারদের রুম।
আজ শনিবার সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন করবেন কুমিল্লা জেলা প্রশাসক ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ কামরুল হাসান। বিশেষ অতিথি থাকবেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শাহদাত হোসাইন, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন ও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি।