শুক্রবার ১২ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » দেবিদ্বারের ধামতীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারের পাশে এমপি রাজী


দেবিদ্বারের ধামতীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারের পাশে এমপি রাজী


আমাদের কুমিল্লা .কম :
07.11.2021

স্টাফ রিপোর্টার।।

দেবিদ্বার উপজেলার ধামতী ইউনিয়নের উত্তরপাড়া মাজার মার্কেট সংলগ্ন আবুল হোসেন বাড়িতে শনিবার সন্ধ্যা ৬টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে ১৫টি ঘর পুড়ে প্রায় কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন এলাকাবাসী। ক্ষতিগ্রস্ত এই ১৫ পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন স্থানীয় এমপি রাজী মোহাম্মদ ফখরুল ইসলাম মুন্সি। গতকাল রোববার তিনি ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে নগদ অর্থসহ প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করেন। অগ্নিকাণ্ডে ১৫টি বাড়ির বসত ঘর, আসবাবপত্র, গৃহপালিত গরু-ছাগল, হাঁস-মুরগিসহ সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্তরা হলো, তাজুল ইসলাম, মোখলেছুর রহমান,আব্দুল আউয়াল , মো. জহির, ফুল মিয়া, আবুল হোসেন, আবুল, ইদ্রিস মিয়ার ছেলে মো. জাকির, কাউসার , ইসমাইল, খলিলুর রহমান, তমিজউদ্দিনের পরিবার।

আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিক উন- নবী -তালুকদার
ও দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন মিঠুসহসহ সকল শ্রেণির নেতৃবৃন্দ উপস্থিত হন।

ধামতী ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন মিঠু জানান, মাননীয় এমপি রাজি ফখরুলের নির্দেশে তাৎক্ষণিক ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

গতকাল রোববার রাতে কুমিল্লা ৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি দুর্ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে তাৎক্ষনিক খাবারের ব্যবস্থা এবং তাদের ক্ষয়ক্ষতি নিরূপণ করে সরকারি এবং নিজস্ব সহায়তার আশ্বাস প্রদান করেন।