বুধবার ১৭ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 3 » মুরাদনগরে যুবকের লাঠির আঘাতে বৃদ্ধ খুন : ঘাতক আটক


মুরাদনগরে যুবকের লাঠির আঘাতে বৃদ্ধ খুন : ঘাতক আটক


আমাদের কুমিল্লা .কম :
05.11.2021

এন এ মুরাদ, মুরাদনগর।
মুরাদনগর উপজেলার মেটংঘরে মহিউদ্দিন (৩০) নামে এক যুবকের লাঠির আঘাতে হাবিজ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে।
ঘাতক মহিউদ্দিন বাঙ্গরা বাজার থানাধীন মেটংঘর গ্রামের সূর্য মিয়ার ছেলে। এঘটনায় নিহতের ছেলে লিটন মিয়া বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের পরিবার ও থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়,মেটংঘর গ্রামের শিবু ঠাকুর ও খুনি লিটনের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। লিজের জায়গা ফিরে পেতে শিবু ঠাকুর নিহত হাবিজ মিয়ার কাছে গিয়ে পরামর্শ চেয়েছিলেন। হাবিজ মিয়া শিবু ঠাকুরকে জমি সংক্রান্ত বিষয়ে সঠিক পরামর্শ দেওয়ায় লিটন হাবিজ মিয়া ও তার পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। বুধবার বিকালে হাবিজ রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় আগে থেকে উৎপেতে থাকা মহিউদ্দিন তাকে লোহা ও কাঠের লাঠি দ্বারা পিটিয়ে গুরুতর জখম করেন। বৃদ্ধের শোর চিৎকারে লোকজন এগিয়ে আসলে ঘাতক মহিউদ্দিন পালিয়ে যায়। এসময় তারা হাবিজ মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে থেকে ঢাকা নিয়ে যান । বৃহস্পতিবার (৪ অক্টোবর )বিকালে ঢাকার মাতুয়াইল স্পেশালাইজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধা মৃত্যবরণ করেন।

বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, জমি নিয়ে দুই পরিবারের দ্বন্দ্বের জেরে বৃদ্ধ হাবিজ মিয়া নিহত হয়েছে। এবিষয়ে নিহতের ছেলে লিটন বাদী হয়ে মামলা দায়ের করলে আসামি মহিউদ্দিনকে আটক করে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।