সোমবার ১৭ জানুয়ারী ২০২২
Space Advertisement
Space For advertisement


কুমিল্লার বরুড়া ইউপিতে বাবা-ছেলের নির্বাচন


আমাদের কুমিল্লা .কম :
04.11.2021

নিউজ ডেস্ক।।

বাবা-ছেলে জমা দিলেন মনোনয়ন পত্র। দুজনে নির্বাচনের জন্য অনুমতিও পেলেন। আওয়ামী লীগের মনোনয়ন চেয়েও না পাওয়ায় এবার স্বতন্ত্র থেকে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন বলেন জানান দুজনে। ঘটনাটি কুমিল্লার বরুড়ার ইউনিয়ন চেয়ারম্যান পদের নির্বাচনে।
স্থানীয় সূত্রে জানা যায়, বরুড়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের উপদেষ্টা কমিটির সদস্য ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভপতি আবদুল হাকিম ও তার ছেলে আবদুর রাজ্জাক আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন। কিন্তু দল থেকে তারা মনোনয়ন পাননি। তাই আবদুর রাজ্জাক ও তার বাবা আবদুল হাকিম স্বতন্ত্র থেকে মনোনয়ন নিয়েছেন।
এই বিষয়ে আবদুল হাকিমের ছেলে আবদুর রাজ্জাক বলেন, আমি ৩০ বছর দলের সাথে সক্রিয় ভাবে কাজ করছি। কত মামলা হামলার শিকার হয়েছি। কিন্তু আমাকে মনোনয়ন না দিয়ে, দেয়া হয়েছে নতুন একজনকে। তাই আমি ও আমার বাবা স্বতন্ত্র থেকে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছি। কথা সঠিক। ইতোমধ্যে আমাদের নমিনেশন বৈধ ঘোষণা করা হয়েছে।
বাবা ছেলে দুজনেই নির্বাচন করবেন কিনা ? এমন প্রশ্নে আবদুর রাজ্জাক বলেন, সেটা পরে দেখা যাবে। তবে নির্বাচনে আমাদের দুজনের একজনের হলেও অংশগ্রহন নিশ্চিত।
উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম বলেন, আমরা জেনেছি লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাবা ছেলে দুজনে নমিনেশন জমা দিয়েছেন। বাছাই পর্বে দুজনেই বৈধতা পেয়েছে।