শুক্রবার ২৯ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement


ইকবালসহ চারজনের আরও পাঁচদিনের রিমান্ড


আমাদের কুমিল্লা .কম :
29.10.2021

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ের অস্থায়ী পূজামন্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবালসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আরও পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে। দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য ধর্ম অনুভূতিতে আঘাতের মামলায় শুক্রবার দুপুরে পুলিশ সাতদিনের রিমান্ড আবেদন করলে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফারহানা সুলতানা পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন সিআইডি কুমিল্লার বিশেষ পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান।
সিআইডির এসপি বলেন, অভিযুক্ত ইকবালসহ চার আসামিকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে। তারা মুখ খুলতে শুরু করেছে। শুক্রবার আগের সাতদিনের রিমান্ড শেষ হয়। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আসামিদের নতুন রিমান্ড আবেদন করা হয়।
প্রধান অভিযুক্ত ইকবালসহ কোরআর অবমাননা মামলার অন্যান্য আসামিরা হলেন, মন্ডপে কোরআন পাওয়ার তথ্য ৯৯৯-এ কল করে জানানো ইকরাম হোসেন এবং নগরীর শাহ আবদুল্লাহ গাজীপুরি (রা.)-এর মাজারের সহকারী খাদেম হুমায়ুন আহমেদ ও ফয়সাল আহমেদ। উল্লেখ্য, গত ১৩ অক্টোবর নগরীর নানুয়ারদীঘির পাড় পূজামন্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় কুমিল্লা নগরের কয়েকটি পূজামন্ডপে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।