মঙ্গল্বার ১৯ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement


হাসপাতালে অনুপস্থিত ছয় চিকিৎসক, শোকজ


আমাদের কুমিল্লা .কম :
12.10.2021

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছয়জন চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে। দায়িত্ব অবহেলা ও নির্দিষ্ট সময়ে কর্মস্থলে উপস্থিত না হওয়ায় তাদেরকে শোকজ করা হয়।
জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইনের নির্দেশে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর তাদেরকে এ নোটিশ দেন। আগামী তিন কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব চাওয়া হয়েছে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন ডা. আহাম্মদ কবীর।
হাসপাতাল সূত্র জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকজন মেডিকেল অফিসার দেবিদ্বার এলাকার বাইরে অবস্থান করায় তারা প্রায় সময়ই কর্মস্থলে উপস্থিত থাকেন না। আবার কর্মস্থলে এলেও নির্দিষ্ট সময়ের দিকে গুরুত্ব দেন না। গত রোববার সকালেও কর্তব্যরত থাকার নির্দিষ্ট সময়ে কর্মস্থলে ছিলেন না ডা.ফয়সাল উমাম রাজীব, ডা.মোশারফ হোসেন টিটু, ফারিয়া জাফরিন আনসারি, আবদুল কাইয়ুম, অহিদুজ্জামান শিকদার ও সাইফুল ইসলাম শুভ। পরে এ ছয়জনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর বলেন, নির্দিষ্ট সময়ে কর্মস্থলে উপস্থিত না হওয়া ও দায়িত্ব অবহেলার কারণে একজন কনসালটেন্টসহ ছয়জন চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামী তিন কর্মদিবসের মধ্যে তাদেরকে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।